চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

ব্রেকআপের দেড় যুগ পর আবারও একসঙ্গে!

একটা সময় হলিউডের ‘পাওয়ার কপল’ হিসেবে পরিচিত ছিলেন জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক। ২০০৩ সালে তাদের বিয়ের তারিখও পাকা ছিল, কিন্তু শেষ মুহূর্তে সবটা ভেস্তে যায়। শেষমেশ আবারও এক হল এই জুটি। তবে মাঝখানে কেটে গেছে দেড় যুগ!

তাদের প্রেমের সম্পর্কের কথা প্রকাশ্যে এসেছিল আগেই। আর এবার বাগদান সেরে ফেললেন জেনিফার লোপেজ ও বেন অ্যাফ্লেক জুটি। জেলো নিউজলেটারে অনুরাগীদের সঙ্গে এই সুখবর ভাগ করে নিয়েছেন মার্কিন সংগীত তারকা।

গত বছরে অ্যালেক্স রডরিগেজ এর সঙ্গে চার বছরের সম্পর্কের বিচ্ছেদ টেনেছেন জেনিফার। অন্যদিকে, ২০২০ এর জানুয়ারিতে অভিনেত্রী আনা দে আর্মার্সের সঙ্গে নিজের সম্পর্কে বিচ্ছেদ টেনেছিলেন বেন। জেনিফার-রডরিগেজের ব্রেক-আপের পর থেকেই একটু একটু করে ঘনিষ্ঠতা বাড়ে দুজনের। এরপর কখনও প্রমোদতরীতে ঘনিষ্ঠ অবস্থায়, আবার কখনও জিমের ভিতর অন্তরঙ্গ মুহূর্তে ধরা দিয়েছেন বেন ও জেনিফার।

এছাড়াও গেল বছর মেট গালার মঞ্চে মাস্ক পরেই ঠোঁটে ঠোঁট রেখেছিলেন দুজনে। তাই নিজেদের প্রেম নিয়ে কোন রাখঢাক নয়, বরং খোলামেলা রোম্যান্সে মজেন দুজনে। অতীতের তিক্ততাও সেখানে অন্তরায় হয়ে দাঁড়ায়নি।

চলতি সপ্তাহের শুরুতেই জেনিফারের আঙুলে বিরাট হীরের আংটি দেখা গিয়েছিল, সেখান থেকেই এনগেজমেন্টের জল্পনা শুরু হয়। অতঃপর টুইটারেও নিজের বাগদানের ঘোষণার ইঙ্গিত দিয়েছেন জেনিফার লোপেজ। সেখানে তিনি জানান, খুব শীঘ্রই বড় একটি ঘোষণা আসছে, সঙ্গে জুড়ে দেন হীরের আংটির ইমোজি।

বেন অ্যাফ্লেকের সঙ্গে ব্রেক-আপের পর ২০০৪ সালে মার্ক অ্যান্থনিকে বিয়ে করেছিলেন জেনিফার, তাদের দুই সন্তান রয়েছে। অন্যদিকে ২০০৫ সালে জেনিফার গার্নেরকে বিয়ে করেছিলেন বেন। প্রাক্তন এই জুটির তিন সন্তান রয়েছে।