চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

ব্যাটিং করার সময়ই ধোনির জন্য অবসরের ডাক!

বিশ্বকাপের শুরু থেকে একরকম উড়ছিল ভারত। টানা তিন ম্যাচে সাউথ আফ্রিকা, অস্ট্রেলিয়া ও চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানকে হারায় তারা। কিন্তু শনিবার আফগানিস্তানের বিপক্ষে প্রথম ইনিংস পর্যন্ত অন্তত হতাশই করেছেন ভারতীয় ব্যাটসম্যানরা। যেখানে মহেন্দ্র সিং ধোনির ব্যাটিংও বেশ দৃষ্টিকটু!

পুরো ৫০ ওভার ব্যাট করে ৮ উইকেট হারিয়ে ২২৪ রান করেছে ভারত। বিশেষ করে ধোনি ব্যাট করতে নেমে শুরুর ৮ বল পর্যন্ত রানের খাতাই খুলতে পারেননি। নবম বলে রানের খাতা খোলার পর ১৩তম বলে দ্বিতীয় রান নেন। এক পর্যায়ে ১৯ বলে মাত্র ৪ রান হয় তার নামের পাশে। এমন ব্যাটিংয়ের জন্য ক্রিজে থাকার সময়ই সমর্থকদের দিক থেকে ধোনি জন্য অবসরের ডাক আসে।

রশিদ খানের বলে স্টাম্পিং হয়ে ২৮ রান করে সাজঘরে ফিরতে হয় ধোনিকে। আর এই ২৮ রান করতে তিনি খরচ করে ফেলেন ৫২টি বল! দলের হয়ে সর্বোচ্চ ৬৭ রান করেন অধিনায়ক বিরাট কোহলি। এছাড়া কেদার যাদব ৫২, লোকেশ রাহুল ৩০ ও বিজয় শঙ্কর ২৯ রান করেছেন।

ধোনির স্লো স্ট্রাইকরেট তার ব্যাটিং পার্টনারের উপর চাপ সৃষ্টি করে। কিছু ক্ষুব্ধ ভক্ত তাতে বিরক্ত, এমনকি তার অবসর নেয়ার জন্যও আহ্বান জানান!

সঞ্জয় সিং নামের একজন সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন, ধোনি এখনই আপনার অবসর নেয়ার সময়। সায়েদ ভিকার নামের একজন লেখেন, আর কত ক্যারিয়ার নষ্ট করবেন? ধোনি এবার অবসর নিন, প্লিজ ধোনি প্লিজ।

ভিভেক শিবরাম কাছে, এখনই ধোনি ও যাদবকে রাহানের জন্য টুকটুক একাডেমি থেকে ডাক আসবে, খুব শীঘ্রই সেখানে যোগ দিচ্ছেন তারা। দ্বীপক সিংভি লিখেছেন, ধোনির এখনই অবসর নেয়া উচিত। রিঙ্কু দত্ত কথায়, আমি তার বিশাল ভক্ত, কিন্তু এখন বলছি, তার অবসরের সময় হয়েছে।