চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

বেলের প্রস্তাবে ‘না’ বলে দিয়েছে অ্যাটলেটিকো

রিয়াল মাদ্রিদে ৬ বছরে অনেককিছু দেখে ফেলেছেন গ্যারেথ বেল। অর্জনের তালিকাও কম নয়— ওয়েলসম্যানের ঝুলিতে রয়েছে চারটি চ্যাম্পিয়ন্স লিগ, তিনটি করে লা লিগা, সুপারকোপা ও ইউরোপিয়ান সুপার কাপ, একটি কোপা ডেল রে এবং চারটি ক্লাব বিশ্বকাপ শিরোপা। ক্যারিয়ারের পড়ন্তবেলায় সেই বেলই ভবিষ্যৎ ক্লাব খুঁজে নাকাল এ উইঙ্গার।

সান্তিয়াগো বার্নাব্যুতে চুক্তি নবায়ন না হওয়ায় নগরপ্রতিদ্বন্দ্বী অ্যাটলেটিকো মাদ্রিদের কাছে গিয়েছিলেন রিয়াল ফরোয়ার্ড। ফ্রি ট্রান্সফারেও তাকে নিতে রাজি হয়নি রোজা ব্লাঙ্কোসরা। বয়সের দোহাই দিয়ে ফিরিয়ে দিয়েছে তার প্রস্তাব।

স্প্যানিশ গণমাধ্যম খবর, অ্যাটলেটিকোর স্পোর্টিং ডিরেক্টর আন্দ্রেয়া বের্তার কাছে প্রস্তাব রেখেছিলেন বেলের এজেন্ট জোনাথন বারনেট। শুরুতেই বেলকে টানার ব্যাপারটি না করে দিয়েছেন তারা। আসছে মৌসুমে তাদের চাওয়ার অনুরূপ খেলোয়াড় নয় ৩২ বর্ষী তারকা, এটাই বেলকে ফিরিয়ে দেয়ার মূল কারণ বলেছে ক্লাবটি।

টটেনহ্যাম থেকে ২০১৩ সালে রিয়ালে আসার পর প্রিমিয়ার লিগের ক্লাবটিতে দুবার ধারে খেলেছেন বেল। মাঠে বাজে সময়ের মাঝ দিয়ে যাচ্ছেন ওয়েলসম্যান। চোট, বিতর্ক ও ফর্মহীনতায় মৌসুমের অনেকটা সময় ডাগআউটে কাটাতে হয়েছে।

আসছে জুনে লস ব্লাঙ্কোসদের সঙ্গে চুক্তির মেয়াদ ফুরচ্ছে বেলের। স্প্যানিশ চ্যাম্পিয়নরা চুক্তি বাড়াতে আগ্রহী নয়। কিন্তু মাদ্রিদেই থাকতে চাচ্ছেন বেল। তার পরিবার স্পেনের রাজধানীতে থিতু হয়েছে। সেই লক্ষ্যে রিয়ালের নগরপ্রতিদ্বন্দ্বীদের কাছে যাওয়া। সেখানে হতাশই হতে হল।