চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

বনানীতে ধর্ষিত তরুণী ঢামেকে চিকিৎসাধীন

রাজধানীর বনানীতে ধর্ষিত তরুণীকে শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। সোমবার সকালে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

ঢামেক হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) সমন্বয়কারী ডা. বিলকিস চ্যানেল আই অনলাইনকে জানান, মেয়েটির ফরেনসিক পরীক্ষা করা হচ্ছে।

শনিবার রাতে রাজধানীর বনানীতে ১৭ বছরের এক তরুণীকে জন্মদিনের পার্টিতে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ পাওয়া যায়। ভুক্তভোগী তরুণী গতকাল রোববার রাতে বনানী থানায় মামলা করেন।

বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বি এম ফরমান আলী চ্যানেল আই অনলাইনকে জানান, ভুক্তভোগী মামলা দায়ের করার পরেই অভিযান চালিয়ে রাজীব আহম্মেদ (২৭) ও রুবেল হোসেন (২৭) নামের দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি বলেন, রাজীবের গ্রামের বাড়ি বরিশালের মুলাদির চরডিগ্রি গ্রামে, রুবেলের গ্রামের বাড়ি সিরাজগঞ্জের শাহজাদপুরে। অভিযুক্তরা দুইজনই বন্ধু । তাদের জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হবে।

মামলার তদন্তকারী কর্মকর্তা বনানী থানার বনানী থানার পরিদর্শক (তদন্ত) বোরহানউদ্দিন চ্যানেল আই অনলাইনকে বলেন, রাজিব নামে এক ছেলের সঙ্গে ওই ধর্ষিতা নারীর মোবাইলে পরিচয় হয়।

রাজিব জন্মদিনের কথা বলে গত ৩ ফেব্রুয়ারি রাত ৮টার দিকে মেয়েটিকে বনানীর ডি ব্লকের ৬৫ নম্বর দি স্টার গেস্ট হাউজে আসতে বলেন। মেয়েটি সেখানে গেলে রাজিব ও তার বন্ধু রুবেল তাকে সারারাত ধর্ষণ করে বলে অভিযোগ করেন ওই ধর্ষিতা।

গত বছরের ২৮ মার্চ আপন জুয়েলার্সের মালিকের ছেলে সাফাত আহমেদ ও তাঁর বন্ধুর বিরুদ্ধে জন্মদিনের পার্টির কথা বলে ডেকে নিয়ে বনানীর রেইনট্রি হোটেলে দুই ছাত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠে।

এর কিছুদিন পরেই ৫ জুলাই  ইভান নামের এক যুবক নিজ বাসায় জন্মদিনের দাওয়াত দিয়ে এক টিভি অভিনেত্রীকে ধর্ষণ করে।

একই বছরের নভেম্বর ১৭ নভেম্বর বনানীর একটি হোটেলে এক নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ ওঠে।