চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

বগুড়া-৬ আসনে আ. লীগের প্রার্থী জামান নিকিতা

পঞ্চম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীও চূড়ান্ত

বগুড়া-৬ আসনের উপ-নির্বাচনে বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এস এম টি জামান নিকিতাকে দলীয় মনোনয়ন দেয়া হয়েছে।

রোববার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথসভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ সভাপতি, সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এছাড়াও সভায় পঞ্চম ধাপে উপজেলা নির্বাচনে চূড়ান্ত প্রার্থীদের নাম ঘোষণা করা হয়: 

রংপুর বিভাগের গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলায় মোঃ আশরাফুল আলম সরকার, রাজশাহী বিভাগ নাটোর জেলার নলডাঙ্গা উপজেলায় মোঃ আসাদুজ্জামান আসাদ, সিরাজগঞ্জ জেলায় কামারখন্দ উপজেলায় আব্দুল মতিন চৌধুরী, বরিশাল বিভাগের বরগুনা জেলার তালতলী উপজেলায় মোঃ রেজবি-উল-কবির, পটুয়াখালী জেলায় রাঙ্গাবালী উপজেলায় মোঃ দেলোয়ার হোসেনকে প্রার্থী করা হয়েছে।

ঢাকা বিভাগ গাজীপুর উপজেলায় গাজীপুর সদর রীনা পারভীন, নারায়ণগঞ্জ বন্দর  উপজেলায় এম এ রশিদ, মাদারীপুর জেলার সদর উপজেলায় কাজল কৃষ্ণ দে, রাজবাড়ী জেলায় কালুখালী উপজেলায়  কাজী সাইফুল ইসলামকে প্রার্থী ঘোষণা করা হয়েছে।

ময়মনসিংহ বিভাগের শেরপুর জেলার নকলা উপজেলার মোঃ শফিকুল ইসলাম জিন্নাহ, সিলেট বিভাগের হবিগঞ্জ জেলা শায়েস্তাগঞ্জ উপজেলায় আব্দুর রশিদ তালুকদার ইকবালকে প্রার্থী করা হয়েছে।

চট্টগ্রাম বিভাগের ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলায় মোঃ তানভীর ভূঞা, বাঞ্ছারামপুর উপজেলায় মোঃ সিরাজুল ইসলাম, কুমিল্লা জেলার কুমিল্লা আদর্শ সদর উপজেলায় মোঃ আমিনুল ইসলাম, কুমিল্লা সদর দক্ষিণে গোলাম সারওয়ার, নোয়াখালী সদর উপজেলায় এ, কে, এম সামছুদ্দিনকে আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ড মনোনোয় দিয়েছেন।