চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

প্রথমবারের মতো ঢাকা সামিট করেছে ‘এসএসসি ব্যাচ ১৯৮৬ বাংলাদেশ’

প্রথমবারের মতো ঢাকা সামিট করেছে ‘এসএসসি ব্যাচ ১৯৮৬ বাংলাদেশ’। এতে গ্রুপের চলমান উদ্যোগগুলো পর্যালোচনার পাশাপাশি ভবিষ্যৎ পরিকল্পনা গ্রহণ করা হয়।

রাজধানীতে শুক্রবার বিকেলে এ আয়োজন উদ্বোধন করেন সামিট কমিটির চেয়ারম্যান ঢাকা ১৬ আসনের সংসদ সদস্য আলহাজ্ব ইলিয়াস উদ্দিন মোল্লাহ।

বিজ্ঞাপন

বক্তৃতা করেন টাঙ্গাইল ৫ আসনের সংসদ সদস্য সানোয়ার হোসেন, সামিটের আহবায়ক ও গ্রুপের প্রতিষ্ঠাতা অ্যাডমিন আশরাফুল হক সোহেল এবং সদস্য সচিব ও গ্রুপ সিইও মুহাম্মাদ শহীদুল্লাহ্ সিদ্দিকী। ঢাকা বিভাগীয় প্রধান লায়ন লুৎফর রহমান এমজেএফসহ ঢাকা মহানগরী ও বিভাগের সব কমিটির প্রেসিডেন্ট এবং অন্য বিভাগগুলোর প্রধানরাও অলোচনায় অংশ নেন।

ঢাকা সামিটের আয়োজনে আরও ছিল, পরিচিতি পর্ব ও সাংস্কৃতিক অনুষ্ঠান। সব শেষে ঢাকা সামিট ঘোষণা পাঠ করবেন প্রতিষ্ঠাতা অ্যাডমিন আশরাফুল হক সোহেল।

১৯৮৬ সালে সারা দেশ থেকে এসএসসি পাস করা ব্যক্তিদের এই প্ল্যাটফর্মের চলমান অনলাইন এবং সামাজিক কর্মসূচিগুলোর মধ্যে রয়েছে: অসহায়দের সহযোগিতায় মানবিকতায় ‘৮৬, গানের আয়োজন সুরের ছোঁয়ায়, কবিতা পাঠ ও আবৃত্তির আয়োজন কবি ও কবিতা, স্বাস্থ্য বিষয়ক পরামর্শমূলক অনুষ্ঠান ডক্টরস ভয়েস এবং গানের প্রতিযোগিতামূলক অনুষ্ঠান তোমাকেই খুঁজছে ’৮৬। শিগগিরই প্রকাশ পেতে যাচ্ছে ত্রৈমাসিক পত্রিকা সতীর্থ।

বিজ্ঞাপন