চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

‘পোড়ামন ২’ এর ব্যবসাকে ছাড়িয়ে যাবে ‘দেবী’: আবদুল আজিজ

চলতি বছরের সুপারহিট ছবি ‘পোড়ামন ২’। এ বছর ব্যবসায়িক হিসেবে ও টানা কয়েক সপ্তাহ মুক্তির রেকর্ডসহ একাধিক সাফল্য ‘পোড়ামন ২’ এর ঝুলিতে। অপেক্ষায় থাকা ‘দেবী’ ছবি ‘পোড়ামন ২’ এর ব্যবসাকে ছাপিয়ে যাবে বলে মন্তব্য করেছেন জাজ মাল্টিমিডিয়া কর্ণধার আবদুল আজিজ।

গতকাল (সোমবার) রাজধানীর ঢাকা ক্লাবে ১৯ অক্টোবর দেবী’র মুক্তি নিয়ে সংবাদ সম্মেলনে ‘পোড়ামন ২’ ছবির প্রযোজক আবদুল আজিজ বলেন, আমার বিশ্বাস ‘পোড়ামন ২’ ছবির ব্যবসাকে ছাড়িয়ে যাবে ‘দেবী’। দেবী আমি দেখেছি। আমার কাছে এমনটাই মনে হয়েছে।

দেবী ছবি সিনেমা হলে মুক্তির পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া। দেশের শীর্ষ এই চলচ্চিত্র প্রযোজক বলেন, দেবীর পরিবেশনা জাজ করছে। সেজন্য আমি ‘দেবী’র একটা অংশ। মন থেকে চাই দেবী ভালো চলুক। ছবিটা আমি দেখেছি। আমার কাছে মনে হয়েছে ‘দেবী’ দর্শক গ্রহণ করবে, যেভাবে আমার ‘পোড়ামন ২’ দর্শক গ্রহণ করেছেন।

নন্দিত কথা সাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘দেবী’ উপন্যাসের অনুপ্রেরণায় ‘দেবী’ ছবি নির্মিত হয়েছে। ২০১৬ সালে ‘দেবী’ সরকারি অনুদান পেয়েছিল। পরের বছর ১৮ মার্চ ছবির কাজ শেষ হয়। সরকারি অনুদানের পাশাপাশি জয়া আহসানের প্রযোজনা সংস্থা ‘সি তে সিনেমা’ ‘দেবী’-তে অর্থ লগ্নি করে। এই ছবির মাধ্যমে প্রথমবার চলচ্চিত্র প্রযোজনায় এলেন দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী।

আবদুল আজিজ বলেন, দেবী ভালো চলুক। জয়া আহসান আরও বেশি বেশি ছবিতে ইনভেস্ট করুক। চলচ্চিত্রকে সমৃদ্ধ করুক।

দেবী মুক্তির সংবাদ সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। বিশেষ অতিথি হিসেবে ছিলেন সেন্সর বোর্ডের দুই সদস্য চলচ্চিত্র প্রদর্শক সমিতির সভাপতি ইফতেখার উদ্দিন নওশাদ এবং চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজারসহ দেবী ছবির নির্মাতা অনম বিশ্বাস, জয়া আহসান, চঞ্চল চৌধুরী, শবনম ফারিয়া, অনিমেষ আইচ প্রমুখ।