চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পুলিশ আসায় ভেঙে গেল মিঠুন পুত্রের বিয়ে

ধর্ষণ মামলা মাথায় নিয়েই বলিউডের প্রযোজক সুভাষ শর্মার মেয়ে মাদালসা শর্মার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছিলেন ভারতীয় জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলে মিমো। কিন্তু হঠাৎ বিয়ের আসরে পুলিশি হানায় শেষ পর্যন্ত বিয়ে ভেঙে গেল তার।

পূর্ব ঘোষিত তারিখ অনুযায়ি শনিবার রাতে বিয়ের পিঁড়িতে বসেছিলেন মিমো। বিয়ের আসরে উপস্থিত ছিলেন বেশ নামিদামি তারকা অভিনেতা অভিনেত্রীরাও। কিন্তু বিয়ের লগ্ন শুরুর আগেই পুলিশের উপস্থিতিতে ভেঙে যায় মিঠুনপুত্রের বিয়ে। এমনকি সেই মুহূর্তেই পাত্রীকে নিয়ে বের হয়ে যান তার অভিভাবকরা।

পুরোপুরি সিনেমাটিক দৃশ্যের বয়ান মনে হলেও সত্যি সত্যিই এমনটা ঘটলো শনিবার রাতে। এদিন নীলগিরি জেলার উটিতে একটি হোটেলে বিয়ে হওয়ার কথা ছিল মিঠুন পুত্রের। বিলাসবহুল এই হোটেলটির মালিক মিঠুন চক্রবর্তী স্বয়ং।

গেল সপ্তাহেই মিমোর সাবেক প্রেমিকা তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ এনেছেন। তার অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে মিমো তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেছেন। কিন্তু এক পর্যায়ে এসে ওই নারীর সঙ্গে প্রতারণা শুরু করেন মিমো। শুধু তাই না, জোরপূর্বক গর্ভপাতও করানো হয় বলে অভিযোগ করেন ওই নারী। আর এই কাজে সহায়তা করায় মিমোর মা যোগিতা বালীর বিরুদ্ধেও মামলা করা হয়।

মিমো ও মিমোর মায়ের বিরুদ্ধে করা এমন অভিযোগ আমলে নেয় দিল্লি পুলিশ। পুলিশও এটাকে অত্যন্ত গুরুত্বের সঙ্গে বিবেচনা করে আমলে নেয়। তারা জানান, এর সঙ্গে জড়িয়ে আছে রাজ্যসভার একজন সাবেক সাংসদের নাম। আদালতের নির্দেশ পেয়ে পুলিশ বিভিন্ন ধারায় মিমোর বিরুদ্ধে অভিযোগ এনেছে। চলছে তদন্ত। আর তদন্ত শেষ না হওয়া পর্যন্ত মিমোও বিয়েও করতে পারবেন না। আর সেজন্যই শনিবার রাতে মিমোর বিয়ে আটকে দিলো পুলিশ।

এদিকে শুক্রবার ভারতীয় একটি সংবাদ মাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন অভিযোগকারী অভিনেত্রীর আইনজীবী। তিনি স্পষ্টভাবে জানান, গত চারবছর ধরে অভিযোগকারী অভিনেত্রীর সাথে পরিচয় ছিলো মিমোর। কিন্তু মিমো ওকে সুযোগ মতো হেনস্থা ও প্রতারণা করেছেন। অভিনেত্রীর পানীয়তে মাদক মিশিয়ে তারসঙ্গে জোরজবরদস্তি করে সেক্স করছেন মিমো। এমন ঘটনার পর অভিনেত্রীকে প্রতিশ্রুতি দেয়া হয়েছিলো যে তাকেই বিয়ে করবেন। কিন্তু পরবর্তীতে মিঠুনপুত্র তাকে বিয়ে করতে অস্বীকার করেন।