চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

পুরনো ক্ষোভ ঝাড়লেন সাকিবের স্ত্রী

টি-টুয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের সেমিফাইনালের স্বপ্ন ফিকে হয়ে গেছে। টানা দুই ম্যাচে হতাশ করেছে মাহমুদউল্লাহ রিয়াদের দল। চারদিকে যখন হতাশার স্রোত বইছে, তখন নতুন বিতর্ক উস্কে দিলেন সাকিব আল হাসানের স্ত্রী উম্মে আহমেদ শিশির।

২০১৯ ওয়ানডে বিশ্বকাপে খেলা পেস বোলার ও ওপেনারকে কটাক্ষ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন সাকিবপত্নী।

বিজ্ঞাপন

শিশির লিখেছেন- ‘আমরা ২০১৯ বিশ্বকাপ নিয়ে একটু কথা বলতে পারি। আমি বিস্মিত হই আমরা ভারত, পাকিস্তান, ইংল্যান্ড, অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডের মতো বড় দলগুলোর বিপক্ষে কেন জিততে পারিনি, যখন আমাদের গতির তারকারা এবং কথিত সেরা উদ্বোধনী জুটি ছিল, কী ভুল হয়েছিল ওই ম্যাচগুলোতে কৌতূহলী মন জানতে চায়। আমি যদি সেই ভুলগুলো নিয়ে আলোচনা করার জন্য তখন কিছু টক শো করতাম, তাহলে আজ আমাদের এই ব্যর্থতা দেখতে হতো না।’

শিশির নাম উল্লেখ না করলেও ক্রিকেট অনুসারীরা আঁচ করতে পারছেন কাদের নিয়ে কথা বলা হয়েছে। ইংল্যান্ড এন্ড ওয়েলসে হওয়া ওয়ানডে বিশ্বকাপে পেসার মাশরাফী বিন মোর্ত্তজা ও ওপেনার তামিম ইকবাল প্রত্যাশিত পারফরম্যান্স করতে পারেননি। সাকিবপত্নীর কমেন্টবক্সে তাই অভিজ্ঞ দুই ক্রিকেটারকে নিয়েই চলছে আলোচনা। মাশরাফী-তামিম ব্যর্থ হলেও সেসময় সাকিব ব্যাট হাতে খেলেছিলেন দুর্দান্ত ক্রিকেট।

বিজ্ঞাপন