চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

নিটল মটরসের মাসিক কিস্তিতে নগদ’র ক্যাশব্যাক অফার

নিটল মটরস লিমিটেড থেকে ট্রাক, পিকআপসহ অন্যান্য গাড়ির মাসিক কিস্তি ‘নগদ’-এর মাধ্যমে পেমেন্ট করলে সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাওয়া যাবে।

৬ জানুয়ারি থেকে শুরু হওয়া ক্যাশব্যাকের বিশেষ এই অফারটি চলবে আগামী ৩১ জানুয়ারি ২০২২ পর্যন্ত বলে জানিয়েছে নগদ।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গ্রাহকেরা ‘নগদ’-এর মাধ্যমে বিনা খরচে তাদের মাসিক কিস্তি পরিশোধ করতে পারবেন, যা তাদের অতিরিক্ত খরচের পাশাপাশি  মূল্যবান সময়ও বাঁচাবে।

সাধারণ গ্রাহকের মাসিক কিস্তি পরিশোধে ঝামেলা দূর করার পাশাপাশি তাদের বেশি লাভ দিতে ইন্সট্যান্ট ক্যাশব্যাকের মতো অফার চালু করার কথা জানিয়েছে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’।

‘নগদ’-এর এই ক্যাশব্যাক অফার নিয়ে প্রতিষ্ঠানটির প্রধান বিপণন কর্মকর্তা (সিএমও) শেখ আমিনুর রহমান বলেন, ‘নগদ’ বছরব্যাপী এমন ধরনের চুক্তি ও পার্টনারশিপ করে থাকে, যাতে করে গ্রাহকেরা কিছুটা হলেও লাভবান হন।

গ্রাহকেরা নিটল মটরস লিমিটেড থেকে গাড়ির মাসিক কিস্তি কমপক্ষে ১৯ হাজার টাকার এককালীন বিল ‘নগদ’-এর মাধ্যমে পরিশোধ করলেই ১০০ টাকা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন। বিল পরিশোধের সময় ‘নগদ’ অ্যাপ বা ইউএসএসডি (*১৬৭#)-এর মাধ্যমে পরিশোধ করলেই কেবল ক্যাশব্যাক অফারটি উপভোগ করতে পারবেন।

চলমান এই ক্যাম্পেইনের আওতায় গ্রাহকদের নিটল মটরস থেকে ক্রয় করা পণ্যের বিল ইএমআই-এর মাধ্যমে পরিশোধ করতে হবে। মাসিক কিস্তি পরিশোধের সময় পাওয়া এই ক্যাশব্যাক অফারটি উপভোগ করা যাবে। তবে ক্যাম্পেইন চলাকালে গ্রাহকেরা একবারই উপভোগ করতে পারবেন বিশেষ এই অফারটি। এ ছাড়া অফার নিশ্চিত করতে হলে অবশ্যই সচল থাকতে হবে গ্রাহকের ‘নগদ’ অ্যাকাউন্ট।

দেশের সাধারণ গ্রাহকদের সবসময় বেশি লাভ দিতে ‘নগদ’-এর স্পেশাল ক্যাম্পেইন ‘দেশি নগদ-এ বেশি লাভ’-এর একটি অংশ এই ক্যাম্পেইন। যেখানে নিটল মটরস লিমিটেডের মতো দেশের আরও প্রায় দুই হাজার ৫০০ ব্র্যান্ড ও প্রতিষ্ঠানের কেনাকাটায় এমন বিশেষ অফার দিচ্ছে ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’।

এই অফার সম্পর্কে বিস্তারিত জানতে চাইলে গ্রাহকেরা ভিজিট করতে পারেন ‘নগদ’-এর ওয়েবসাইট। এ ছাড়া ফোন করতে পারেন ১৬১৬৭ অথবা ০৯৬ ০৯৬ ১৬১৬৭ নম্বরে।