চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

নারায়ণগঞ্জে আগুনে পুড়ে একই পরিবারের ৪ জনের মৃত্যু

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিদ্যুতের কারণে সৃষ্ট আগুনে পুড়ে স্বামী-স্ত্রীসহ একই পরিবারের চারজনের মৃত্যু হয়েছে।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে পুর্বাচল উপশহরের ১১ সেক্টরের কুমারটেক এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতেরা হলো- নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পূর্বাচল এলাকার মো. মাসুম (৪০), তার প্রতিবন্ধী স্ত্রী সিমা বেগম(৩২), প্রতিবন্ধী দুই ছেলে মো. রাসেল (১৭) ও রহমত উল্লাহ্ (১০)।

ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক নিয়াজ আহম্মেদ জানান, শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে ঢাকা ইলেকট্রিক সাপ্লাই কোম্পানির (ডেসকো) অতিমাত্রার ভোল্টেজের তার ছিঁড়ে পল্লী বিদ্যুতের তারের ওপর পড়ে। স্পার্ক করে পল্লী বিদ্যুতের তার ছিঁড়ে মাসুম মিয়ার টিনের ঘরের চালের ওপরে পড়ে। সঙ্গে সঙ্গে টিনের ঘর বিদ্যুতায়িত হয়ে অগ্নিকাণ্ড ঘটে। এসময় বসত ঘরে থাকা মাসুম মিয়া ও তার প্রতিবন্ধী দুই ছেলে আগুনে দগ্ধ হয়ে ঘটনাস্থলেই নিহত হয় এবং মাসুম মিয়ার প্রতিবন্ধী স্ত্রী সিমা আক্তার দগ্ধ হয়ে গুরুতর আহত হয়।

পরে সিমা বেগমকে দগ্ধ অবস্থায় রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হলে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। মাসুমের বাড়ি পূর্বাচল ফায়ার সার্ভিস স্টেশনের কাছে হওয়ায় মুহূর্তের মধ্যেই দমকল বাহিনী ঘটনাস্থলে পৌছায় এবং আগুন নিয়ন্ত্রণে আনে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মহসিনুল কাদির জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এই দুর্ঘটনা ঘটেছে। তাদের লাশ সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।