চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

নাবিলার এই লুকের রহস্য কী?

‘সেরা রাঁধুনি ১০ মিনিটের স্কুল’

নাবিলা ঘুম কাতুরে, মিশুক এবং স্বভাবে কিছুটা শান্তশিষ্ট। সামাজিক যোগাযোগ মাধ্যমেও বেশ একটিভ! কাজের ফাঁকে অবসরে ঢুঁ মারেন ফেসবুকে। ছবি পোস্ট করেন। একইসাথে মধ্যরাতে প্রিয় দলের খেলাধুলা হলেও খোঁজ খবর রাখেন।

সেটাও জানান ফেসবুকে। নাবিলার ফ্রেন্ডস ও ফলোয়ার্স যারা তারা টুকটাক এটা জানেন।

গত দিন ধরে ছোটপর্দার পরিচিত এই মুখ লাল-নীল রঙ্গে শাড়ি পরে, চোখে গাঢ় কালো চশমা দিয়ে ছবি পোস্ট করছেন তার আইডিতে। এতে যেমন আবেদনময়ী লাগছে নাবিলাকে,  তেমনি নতুন এক লুকও দেখা যাচ্ছে!

নাবিলা আপনার এই লুক এর রহস্য কী? হাসিতে ফেটে পড়েন এই অভিনেত্রী। এরপর চ্যানেল আই অনলাইনকে বলেন, ‘কই না তো! আমার কাছে তো লুক একই রকম লাগছে!’

আরো বলেন, ‘একটা রান্না বিষয়ক শো হচ্ছে। ওটার উপস্থাপনা করছি। শো এর নাম ‘সেরা রাঁধুনি ১০ মিনিটের স্কুল’। রাঁধুনি প্রতিযোগিতা থেকে যারা চ্যাম্পিয়ন হয়েছেন তাদের অংশগ্রহণেই শো টা হচ্ছে।’

সেখানে এসে তারা রান্না করছেন, এর ফাঁকে ফাঁকে রান্নার বিভিন্ন টিপস দিচ্ছেন। আমি সেটার উপস্থাপনা করছি। নাবিলা বলেন, আমার কাছে খুব মজা লাগছে। কারণ এই ধরণের শো এবারই প্রথম করছি। আমি খুব ভালো রান্না করতে পারিনা। এখান থেকে শিখছি। শো টা বেশ এনজয়েবল হচ্ছে।

জানা গেছে, এই রান্না বিষয়ক এই অনুষ্ঠানটি রমজানের শুরুর দিন থেকে শেষ রমজান পর্যন্ত একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে। গেল তিনদিন ধরে এফডিসিতে এর শুটিং চলছে, শেষ হয়েছে আজ (বুধবার)।