চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

নাটোরে আওয়ামী লীগ-বিএনপি সংঘর্ষে গুলিবিদ্ধ ২

রেজাউল করিম রেজা: নাটোরে বিএনপি নেতা রুহুল কুদ্দুস তালুকদার দুলুর বাড়িতে হামলার জেরে ছাত্রলীগ ও যুবলীগ কর্মিদের সাথে বিএনপির সংঘর্ষে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এবং একজন আনসার সদস্য আহত হয়েছেন।

রোববার বেলা সাড়ে ১১ টার দিকে শহরের আলাইপুর ও হাফরাস্তা এলাকায় এ ঘটনা ঘটে।

দলীয় সূত্র জানায়, রোববার বেলা সাড়ে ১১ টার দিকে রুহুল কুদ্দুস তালুকদার দুলুর স্ত্রী জেলা আওয়ামী লীগের সহ-সভানেত্রী ছাবিনা ইয়াসমিন ছবি দলীয় নেতা কর্মীদের নিয়ে সিংড়ায় একটি সমাবেশে যাওয়ার উদ্দেশে বাড়ী থেকে বের হওয়ার প্রস্তুতি নেন।

‘তখন ছাত্রলীগ ও যুবলীগের কর্মীরা ১০/১৫টি মোটরসাইকেল নিয়ে অতর্কিতে রুহুল কুদ্দুস তালুকদার দুলুর বাড়িতে হামলা চালায়। তারা দুলুর বাড়ি লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে। এসময় কয়েক রাউন্ড গুলি বর্ষণের ঘটনা ঘটে। এরপর মোটর সাইকেল বহরটি নাটোর সরকারী বালক উচ্চ বিদ্যালয়ের সামনে উপস্থিত হয়ে বিএনপি নেতা কর্মিদের লক্ষ্য করে হামলা চালালে উভয়ের মধ্যে সংঘর্ষ লেগে যায়।’

সংঘর্ষে উভয় পক্ষ থেকে কয়েক রাউন্ড গুলি চালানোর ঘটনা ঘটে। এতে নাটোর সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রুবেল ও অটোবাইক যাত্রী আনসার সদস্য সোহেল রানা আহত হন। পরে পুলিশ ও র‌্যাব সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ ঘটনায় বিএনপি ও আওয়ামী লীগ পরস্পরকে দায়ী করেছে।