চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

নরসিংদীতে ব্যবসায়ী নয়ন হত্যা মামলার আসামী গ্রেপ্তার

নরসিংদীর মাধবদীতে বালু ব্যবসায়ী নয়ন হত্যা মামলার প্রধান আসামী শান্তকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে ১টি শুটারগান, ১টি ছোরা ও ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

মঙ্গলবার দিবাগত রাতে মাধবদী থানার মেহেরপাড়া ইউনিয়নের চৌয়া গ্রামের একটি গরুর খামারের পাশে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত শান্ত মাধবদী থানার চৈায়া উত্তরপাড়া গ্রামের মো. আনোয়ার হোসেনের ছেলে।

বিকালে সংবাদ সম্মেলনে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান এই তথ্য জানান।

তিনি জানান, চৌয়া এলাকার ইট ও বালু ব্যবসায়ী নয়ন মিয়ার কাছে চাঁদা দাবি করে আসছিল স্থানীয় কয়েকজন সন্ত্রাসী। চাঁদার টাকা না দেয়ায় গত বুধবার রাত সাড়ে ৮টার দিকে তাকে ছুরিকাঘাতে হত্যা শেষে পালিয়ে যায় শান্তসহ অন্যান্য সন্ত্রাসীরা। এই ঘটনায় নিহতের ছোট ভাই হেলাল মিয়া বাদী হয়ে মাধবদী থানায় ১৩ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করলে আসামীদের গ্রেপ্তারে অভিযান শুরু করে পুলিশ।

গোপন তথ্যের ভিত্তিতে খবর পেয়ে মঙ্গলবার দিবাগত রাতে চৌয়া গ্রামের একটি গরুর খামারের পাশ থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার দখল থেকে ১টি শুটারগান, ১টি ছোরা ও ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। বুধবার বিকালে তাকে আদালতে পাঠানো হয়। অন্যান্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার।