চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

দু’দিন ধরে নিখোঁজ জেএসসি পরীক্ষার্থী সিফাত

চট্টগ্রামের লালিয়ার হাট হোসাইনিয়া সিনিয়র মাদ্রাসার জেএসসি পরীক্ষার্থী সালমান ফারসি সিফাত দুই দিন ধরে নিখোঁজ রয়েছে। গত বুধবার দুপুর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

সিফাতের পারিবারিক সূত্র জানায়, ওই দিন দুপুরে সে মাদ্রাসার পাশ্ববর্তী এলাকার নিজ বাসা থেকে বেরিয়ে আর ফিরে আসেনি। এ বিষয়ে হাটহাজারী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে, যার নং ১০৪১। নিখোঁজ সিফাতের বয়স ১৪ বছর।

সিফাতের মা সালমা আক্তার জানান, বুধবার আনুমানিক বেলা দেড়টার সময় চট্টগ্রামের হাটহাজারী থানার দক্ষিণ পাহাড়তলীর লালীয়ার হাট এলাকার নিজ বাসা থেকে বায়েজিদ থানাধীন বালুচরায় তার নানার বাসার উদ্দেশে রওনা হয়। বাসা থেকে বের হওয়ার সময় তার সাথে বই-পুস্তকসহ একটি ব্যাগ ছিল। এরপর থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যায়নি।

ছেলেটির গায়ের রং ফর্সা। উচ্চতা ৫ ফুট ৩ ইঞ্চি। বাসা থেকে বেরোনো সময় তার গায়ে ছিল কালো রংয়ের ফুলহাতা গেঞ্জি এবং মেরুন রংয়ের সোয়েটার। তার পরনে ছিল নীল রংয়ের জিন্স প্যান্ট। ছেলেটি সহজ-সরল প্রকৃতির। তার সাথে কোনো মোবাইল ফোন নেই।

নিখোঁজ সিফাতের বাবার নাম- আব্দুর রহিম এবং মায়ের নাম সালমা আক্তার। বর্তমান বাসার ঠিকানা: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১নং ওয়ার্ডের লালীয়ার হাট এলাকার হোসাইনিয়া সিনিয়র মাদ্রাসা সংলগ্ন জাকির হোসেনের বাড়ি। স্থায়ী ঠিকানা: পশ্চিম শোশালিয়া, ডাকঘর- সমিতির বাজার, থানা- রামগঞ্জ, জেলা- লক্ষ্মীপুর।

সিফাতকে কেউ পেয়ে থাকলে যোগাযোগ করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো। ছেলেটির সন্ধান কেউ দিতে পারলে তাকে সম্মানের সহিত উপযুক্ত পুরস্কার দেওয়া হবে। যোগাযোগের নং- ০১৬৪৭১১৪৫১১, ০১৬২১৮৩৭৮২২, ০১৯২২৭৬৭১৮৪ (চট্টগ্রাম), ০১৭১২০৪৭১৯৮ (লক্ষ্মীপুর), ০১৭১১০০৩৪৮৯ (ঢাকা)।