চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

দীপবীরের বেঙ্গালুরুর রিসেপশনের কিছু মুহূর্ত

২১ নভেম্বর বুধবার ভারতের বেঙ্গালুরুতে হলো দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং এর রিসেপশন। পরিবার ও কাছের বন্ধুদের নিয়ে আয়োজন করা হয়েছে এই রিসেপশনের।

আগের অনুষ্ঠানগুলোর মতো গোপনীয়তা ছিল না এবার। সংবাদ কর্মী ও আলোকচিত্রীদের প্রবেশেও কোনো বাধা ছিল না। তাই ভক্তরাও সন্ধ্যা থেকে অধির আগ্রহ নিয়ে অপেক্ষা করছিলেন দীপবীরের ছবি দেখার জন্য। তবে বরাবরের মতোই অনুষ্ঠানের প্রথম ছবি অন্য কেউ দেয়ার আগে রণবীর সিং নিজের অফিশিয়াল ইনস্টাগ্রাম ও ফেসবুক একাউন্ট থেকে শেয়ার করেছেন।

বেঙ্গালুরুর লীলা প্যালেসে আয়োজন করা হয়েছে রিসেপশনের। গোলাপ দিয়ে সাজানো হয়েছে পুরো প্যালেস। দীপিকা আর রণবীরের বসার জায়গাটি খুব ছিমছাম ভাবে সাজানো হয়েছে গোলাপ ও  রাজকীয় চেয়ারে।

সব্যসাচীর পোশাকে রাজকীয় দেখাচ্ছিল দীপিকাকে। মায়ের দেওয়া একটি সোনালি রঙের শাড়ি পরেছিলেন তিনি। বেঙ্গালুরুর অঙ্গদি গ্যালেরিয়া থেকে কেনা শাড়িটির সাথে পরেছেন ফুল হাতা অফ হোয়াইট ব্লাউজ। হালকা মেকআপ আর সব্যসাচীর ভারী গহনায় দারুণ লেগেছে তাকে। রণবীর পরেছেন রোহিত বালের ডিজাইনের কালো জমকালো শেরওয়ানি।

অনুষ্ঠানের দুটি মুহূর্ত সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। পাপারাজ্জিদেরকে বিয়ের খাবার খেয়ে যেতে বলেছেন রণবীর। ভিডিওটি ভাইরাল হয়ে। আরেকটি ভিডিও ভাইরাল হয়েছে এই জুটির। সেখানে দেখা যাচ্ছে, দীপিকার শাড়ির আচল ঠিক করে দিচ্ছেন রণবীর। এই ভিডিওটি দেখে ভক্তরা রণবীরের প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন।