চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

টাঙ্গাইলে ৩ জনকে ‘গণপিটুনি’

টাঙ্গাইলে আলাদা আলাদা স্থানে ছেলেধরা সন্দেহে তিনজনকে ‘গণপিটুনি’ দেয়ার ঘটনা ঘটেছে। শহরের শান্তিকুঞ্জ মোড়, সদর উপজেলার কান্দিলা ও কালিহাতি উপজেলার সয়া পালিমা গ্রামে এই ঘটনাগুলো ঘটে।

এসব ঘটনায় গুরুতর আহত দুইজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম আকাশ (৪২)। সে গাজীপুরের জয়দেবপুর উপজেলার মৃত আব্দুর রহমানের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়: রোববার সকালে সদর উপজেলার গালা ইউনিয়নের কান্দিলা বাজারে ছেলে ধরা সন্দেহে একজনকে গণপিটুনি দেয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে।

রোববার দুপুরের দিকে কালিহাতি উপজেলার সয়া পালিমা গ্রামে গণপিটুনির শিকার হন অজ্ঞাত এক যুবক। তাকেও পুলিশ উদ্ধার করে কালিহাতি থানা স্বাস্থ্য হাসপাতালে ভর্তি করে।

এছাড়াও গতরাত ১১টার দিকে শহরের শান্তিকুঞ্জ মোড় এলাকা থেকে একজনকে উদ্ধার করা হয়। পুলিশের ধারণা সে মানসিক রোগী।

টাঙ্গাইল সদর থানার পুলিশ পরিদর্শক (ইন্টিলিজেন্ট এন্ড কমিউনিটি পুলিশিং) মো. সালাউদ্দিন বলেন: ছেলেধরা সন্দেহে যারা গণপিটুনির শিকার হচ্ছে তারা প্রকৃত অপরাধী কিনা তদন্তের আগে বলা যাবে না।

এ বিষয়ে গণসচেতনতা বাড়াতে শহরে মাইকিং করা হবে হবে বলেও জানান তিনি। আইন নিজের হাতে তুলে না নিয়ে পুলিশকে খবর দেয়ার জন্যে বলেন পুলিশের এই কর্মকর্তা।