চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

চমকে দিল মনিকর্নিকা, বাহবা পাচ্ছেন কঙ্গনা

একের পর এক বিতর্কের সম্মুখীন হয়েছে কঙ্গনা রানাউতের ছবি ‘মনিকর্নিকা: দ্য কুইন অব ঝাঁসি’টি। এবার মুক্তি পেল ছবিটির ট্রেলার। তিন মিনিট উনিশ সেকেন্ডের এই ট্রেলার মুগ্ধ করেছে বলিউড ভক্তদের। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড় তুলে দিয়েছে ট্রেলারটি।

মনিকর্নিকা থেকে লক্ষ্মীবাই হয়ে ওঠার গল্প বলবে মনিকর্নিকা: দ্য কুইন অব ঝাঁসি ছবিটি। উত্তরাধিকারী বিহীন রাজ্য দখল করে নেয়ার একটি নিয়ম তৈরি করেছিল ইংরেজরা। ঝাঁসি ছিও সেরকমই একটি রাজ্য। ঝাঁসিকে বাচাতে তাই রানী বানিয়ে আনা হয় দক্ষ যোদ্ধা মনিকর্নিকাকে। তার নাম দেয়া হয় লক্ষ্মীবাই। সাহসের সঙ্গে লক্ষ্মীবাই লড়ে যায় ইংরেজদের বিরুদ্ধে।

ইতিহাসকে বড় পর্দায় ফুটিয়ে তোলা হবে এই ছবিতে। ট্রেলার দেখেই আন্দাজ করা যাচ্ছে যে, নিজেকে ঝাঁসির রানি করে তুলতে কোন ত্রুটি রাখেননি কঙ্গনা। তাছাড়া এটাই কঙ্গনার পরিচালিত প্রথম ছবি।

এই ছবিতে বিশেষ একটি চরিত্রে রয়েছেন যিশু সেনগুপ্ত। এছাড়াও রয়েছেন অঙ্কিতা লোখান্ডে, জিশান আয়ুব। ছবিটিতে সোনু সুদের অভিনয় করার কথা থাকলেও ছবিটির পরিচালক বিষয়ক কিছু সমস্যা থাকায় তিনি ‘মনিকর্নিকা’ ছেড়ে বেরিয়ে যান। সবকিছু ঠিক থাকলে আগামী বছরের ২৫ জানুয়ারিতে ‘মনিকর্ণিকা’ মুক্তি পাবে।