চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

গায়েব হওয়া সিসিটিভি ফুটেজ উদ্ধারের চেষ্টা চলছে: ডিএমপি

ডাকসু ভবনে ভাঙচুরের ঘটনায় গায়েব হওয়া সিসিটিভি ফুটেজ উদ্ধারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন ঢাকা মহানরগর পুলিশের কমিশনার মোহা. শফিকুল ইসলাম।

তিনি বলেছেন: মারমুখী অবস্থায় থাকা আর মারামারিতে অংশ নেওয়া এক কথা নয়। মামলা হয়েছে। আসামিদের বিরুদ্ধে সাক্ষ্য প্রমাণ পেলে গ্রেপ্তার করা হবে।

বুধবার খ্রিস্টান ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব বড়দিন উপলক্ষে রাজধানীর বনানীতে হোলি স্পিরিট চার্চ পরিদর্শন করেন ডিএমপি কমিশনার।

এসময় তিনি বলেন: ভিপি নুরের মামলায় অভিযুক্তদের বিরুদ্ধে সাক্ষ্য প্রমাণ পেলে ব্যবস্থা নেওয়া হবে। এ বিষয়ে তদন্ত চলছে। এছাড়া মারমুখী অবস্থায় দেখা যাওয়া, আর মারামারিতে অংশ নেওয়া দুটো এক বিষয় নয়।

বড়দিন উপলক্ষে রাজধানীজুড়ে কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে জানিয়ে শফিকুল ইসলাম বলেন: বড়দিন উদযাপনে নিরাপত্তা ঝুঁকি নেই। বড়দিন উপলক্ষে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পর্যাপ্ত সদস্য মোতায়েন রয়েছে।

বড়দিনের শুভেচ্ছা জানিয়ে কমিশনার বলেন: বড়দিন উপলক্ষে রাজধানীর নিরাপত্তা ব্যবস্থা খুবই ভালো এবং সন্তোষজনক। আমাদের নিরাপত্তা ব্যবস্থায় খ্রিষ্টীয় ধর্মগুরু ও পূর্ণার্থীরা সন্তুষ্টি প্রকাশ করেছেন। নিরাপত্তা নিয়ে কোন ধরনের আশঙ্কা তৈরি হয়নি।

হোলি স্পিরিট ক্যাথলিক চার্চের পরিচালক ফাদার প্যাট্রিক শিমল গমেজ সকলকে বড়দিনের শুভেচ্ছা জানিয়ে বলেন: সরকারের আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী আমাদের অনেক নিরাপত্তা দিচ্ছেন। আমরা নিরাপত্তার সাথে ধর্মীয় অনুষ্ঠান পালন করছি। কোন কিছুতেই হতাশ না হতে প্রভু যিশুখ্রিষ্ট আমাদের শিক্ষা দিয়েছেন। প্রতিটি প্রার্থনা অনুষ্ঠানে দেশ, সরকার ও দেশের মানুষের মঙ্গলের জন্য প্রার্থনা করা হয়েছে।

এসময় খ্রিষ্টীয় ধর্মগুরু ও ডিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে বড়দিন উপলক্ষে কেক কাটেন কমিশনার মোহা. শফিকুল ইসলাম।