চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

গর্ভধারণের জন্য অভিনয়ের দক্ষতা বৃদ্ধি!

অনেক তারকাই মনে করেন গর্ভধারণের কারণে তাদের কাজের ক্ষতি হয়। কিন্তু হলিউড তারকা অ্যান হ্যাথাওয়ের অন্যদের থেকে আলাদা। তিনি মনে করছেন, গর্ভধারণের কারণে তার অভিনয়ের দক্ষতা বেড়েছে।

৩৪ বছর বয়সী অভিনেত্রী অ্যান হ্যাথাওয়ের সন্তান জোনাথানের বয়স এক বছর। গর্ভাবস্থায় অ্যান হ্যাথাওয়ে ‘কলোসাল’ ছবির মূল চরিত্র ‘গ্লোরিয়া’র ভূমিকায় শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন। সেই সময় তার মনে হয়েছে যে গর্ভধারণের কারণে তার অভিনয় অন্য যে কোনো সময়ের চেয়ে ভালো হয়েছে। সেই সময়ের স্মৃতিচারণ করে অ্যান হ্যাথাওয়ে বলেন, ‘আমি মনে করি গর্ভধারণের কারণে আমার অভিনয়–দক্ষতা আরেক ধাপ বেড়ে যায়। কারণ তখন আমি খুব হাসিখুশি থাকতাম এবং সময়টাকে উপভোগ করতাম।’

২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘কলোসাল’ ছবিতে গ্লোরিয়া নামের এক তরুণীর ভূমিকায় অভিনয় করেন এই তারকা। নিউইয়র্কে চাকরীচ্যুত এক তরুণীর গল্প নিয়ে ছবির পটভূমি। ছবিতে অ্যানের বিপরীতে অভিনয় করেছেন ড্যান স্টিভেনস।

‘গ্লোরিয়া’ চরিত্র সম্পর্কে অ্যান হ্যাথাওয়ে বলেন, ‘সে বিষণ্ণ হয় না। চাপমুক্ত থাকে সব সময়। আসলে সে একজন পার্টি গার্ল, যে সবাইকে আনন্দ দেয়। ঠিক যেমনটা দেয় আমার সন্তান।’

বর্তমানে ‘ওশান এইট’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত অ্যান হ্যাথাওয়ে। জর্জ ক্লুনি, ব্র্যাড পিট, ম্যাড ডেমন অভিনীত জনপ্রিয় ‘ওশান’ সিরিজের নতুন সংস্করণ ‘ওশান এইট’। পুরনো পর্বের সঙ্গে নতুন ছবির পার্থক্য হলো, এখানে কেন্দ্রীয় চরিত্রগুলোতে অভিনয় করছেন নারী শিল্পীরা। মিড-ডে।