চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

গবিসাস সভাপতি মাসুদ, সম্পাদক তারেক

সাভারের গণ বিশ্ববিদ্যালয় বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের গবি করেসপন্ডেন্ট মাসুদ আজীমকে সভাপতি ও দৈনিক সকালের খবরের গবি প্রতিনিধি মেহেদী হাসান তারেককে সাধারণ সম্পাদক করে গণ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (গবিসাস) ৩য় কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

গত ০৪ ফেব্রুয়ারী বৃহস্পতিবার দুপুরে গবিসাস প্রচার ও প্রকাশনা সম্পাদকের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এ কমিটির মেয়াদ ১ বছর।

বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক কার্যালয়ে অনুষ্ঠিত সংগঠনের বার্ষিক সাধারণ সভা শেষে এ কমিটি ঘোষণা করেন সংগঠনের প্রধান উপদেষ্টা বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো: দেলোয়ার হোসেন। 

১০ সদস্য বিশিষ্ট কার্য নির্বাহী পরিষদের অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি এস এম আহমেদ মনি, যুগ্ম সাধারণ সম্পাদক জাকির হোসেন মানিক, সাংগঠনিক সম্পাদক শাহীনুর আলম, অর্থ বিষয়ক সম্পাদক তাজবিদুল ইসলাম সিহাব, দপ্তর সম্পাদক রিফাত মেহেদী হৃদয়, প্রচার ও প্রকাশনা সম্পাদক ইমরান হাসান, কার্যকরী পরিষদ সদস্য-১ বিধান মুখার্জী, কার্যকরী সদস্য-২ মনির হোসেন শিমুল।

নব নির্বাচিত কমিটিকে অভিনন্দন জানিয়েছে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, কেন্দ্রীয় ছাত্র সংসদ, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন, ঢাবিসাস, চবিসাস, জাবিসাস, বাকৃবিসাস, শাবি প্রেসক্লাব, পবিপ্রবিসাস, কুবিসাস, জাবি প্রেসক্লাব, জবিসাস, রাবি প্রেসক্লাব এবং রাবিসাস।