চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি বন্ধ করুন: খাদ্যমন্ত্রী

বিএনপিকে তাদের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে রাজনীতি না করার আহ্বান জানিয়েছেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম।

তিনি বলেন: জেল কোড অনুযায়ী খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে সোমবার মহানগর নাট্যমঞ্চে আয়োজিত আলোচনা সভায় এ মন্তব্য করেন তিনি। সভাটির আয়োজন করে আওয়ামী যুবলীগ।

এসময় খাদ্যমন্ত্রী বলেন: এবার নির্বাচনে না এলে বিএনপির অস্তিত্ব বিলীন হয়ে যাবে। এই সংসদ বহাল রেখেই আগামী নির্বাচন হবে। বিএনপির দাবি মানা এবং তাদের সাথে সংলাপের কোন সুযোগ নেই।

তিনি বলেন: আইনী লড়াই ছাড়া বেগম জিয়াকে মুক্ত করার আর কোন পথ নেই। আর বিএনপি এক এগারোর কুশীলবদের ঘাড়ে সওয়ার হয়েছে বলেও অভিযোগ তার।

সভায় যুবলীগ চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার কারামুক্তির গুরুত্ব তুলে ধরে বলেন: এই দিনটি (১১ জুন) গণতন্ত্রের জন্য সংগ্রামের মুক্তি দিবস।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন: সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশীদ, প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত, ফারুক হোসেন, অাব্দুস সাত্তার মাসুদ, যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, দপ্তর সম্পাদক কাজী অানিস, প্রকাশনা সম্পাদক ইকবাল মাহমুদ বাবলু, যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট প্রমুখ।