চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

কক্সবাজারে ‘বন্দুকযুদ্ধে’ ২ মাদক ব্যবসায়ী নিহত

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে দু’জন ‘মাদক ব্যবসায়ী’ নিহত হয়েছেন। এ সময় ৬টি দেশীয় এলজি, ২৫ রাউন্ড গুলি ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

এ ঘটনার পুলিশের ৩ জন সদস্য আহত হয়েছেন বলে দাবি পুলিশের।

শনিবার দিবাগত রাতে টেকনাফ উপজেলার সাবরাং ইউনিয়নের কাটাবনিয়া এলাকায় এই ‘বন্দুকযুদ্ধে’র ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থাল থেকে টেকনাফ উপজেলার সদরের উত্তর জালিয়াপাড়া এলাকার হাসান আলী (৩৫) ও নাজিরপাড়া এলাকার মো. হোসেন প্রকাশ কামাল (২৮) নামের দু’জন ইয়াবা ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় আহত ৩ পুলিশ সদস্য হলেন এস আই রাজু আহমদ গাজী, এএসআই মিঠুন কুমার ভৌমিক ও কনস্টেবল ইব্রাহিম খলিল। তাদের টেকনাফ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কক্সবাজারের পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন চ্যানেল আই অনলাইনকে জানান, ‘টেকনাফের ওই এলাকায় দুই ইয়াবা ব্যবসায়ীদের মধ্যে গোলাগুলির খবর পেয়ে পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে। ওই সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে তারা।

পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি করে। এক পর্যায়ে ইয়াবা ব্যবসায়ীরা পালিয়ে যায়।

পরে ঘটনাস্থল তল্লাশি করে দু’জনের মৃতদেহ উদ্ধার করা হয়। নিহতদের মৃতদেহ টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নিহতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।