চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

মা মেয়ের ম্যাচিং পোশাক

পাঁচ বছরের মেয়ে আরাধ্য কে নিয়ে ঐশ্বরিয়া গিয়েছেন মেলবোর্ন আয়োজিত ভারতীয় চলচ্চিত্র উৎসবে অংশগ্রহণ করতে। সেখানেই মা এবং মেয়ে ম্যাচিং পোশাক পরে হাজির হয়েছেন। মা মেয়ের প্রায় একই রকম পোশাক পরার বুদ্ধি বেশ প্রশংসিত হয়েছে উপস্থিতদের মাঝে।

মেলবোর্নের ভারতীয় চলচ্চিত্র উৎসবে অংশ নেয়ার পাশাপাশি ভারতের জাতীয় দিবস উপলক্ষে পতাকা উত্তোলনের দায়িত্ব ছিল ঐশ্বরিয়ার। সেখানে ঐশ্বরিয়া এবং আরাধ্যের পোশাকের ডিজাইন প্রায় একই রকম ছিল। শুধু রং-এ হালকা তারতম্য ছিল। ঐশ্বরিয়ার পোশাকে খুব হালকা ফিরোজা রঙ এর ছোঁয়া ছিল। অন্যদিকে আরাধ্যের পোশাক ছিল পুরোপুরি সাদা রঙ এর।

সাধারণ কোনো অনুষ্ঠানে যাওয়ার আগে আরাধ্যর পোশাক ঐশ্বরিয়া নিজেই পছন্দ করে দেন। এবারের অনুষ্ঠানেও ঐশ্বরিয়ার নিজস্ব ডিজাইনার তার এবং আরাধ্যের পোশাক দুটি ম্যাচিং করে তৈরি করেছেন। শত হলেও আরাধ্য তারকার সন্তান। তাই তার ফ্যাশনের দিকেও মায়ের বিশেষ খেয়াল রাখতে হয় সবসময়েই।

ঐশ্বরিয়ার পরবর্তী ছবি ‘ফ্যানি খান।’ এই ছবিতে ১৭ বছর পর অনিল কাপুর এবং ঐশ্বরিয়া রাই বচ্চনকে একসঙ্গে দেখা যাবে। ছবিতে ঐশ্বরিয়া একজন তারকা গায়িকার চরিত্রে অভিনয় করবেন। আর অনিল কাপুর থাকছেন একজন অসফল গায়কের চরিত্রে। শীঘ্রই ছবির শুটিং শুরু হবে। মিড-ডে।