চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

এক মঞ্চে সব তারকা

অভিনয়, গান, চিত্রশিল্প ও নৃত্য সহ শোবিজের প্রায় সব অঙ্গনের তারকাদের একমঞ্চে পাওয়াটা কঠিন। আর সেই কঠিন কাজটিই এবার দেখা গেল আন্তর্জাতিক ওয়েভার্স ফেস্টিভাল ২০১৯ এর মঞ্চে।

আয়োজকরা বলছেন,  নতুন ইতিহাস তৈরী হয়েছে ওয়েভার্স ফেস্টিভাল এর এবারের মঞ্চে। গোটা বাংলাদেশের সমস্ত উজ্জ্বল প্রতিভা আর তারকাদের দেখা গেল একসাথে। একই মঞ্চে। যারা নিজ নিজ কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম, সততা এবং আত্মোৎসর্গ করে শুধু নিজের নাম আলোকিত করেননি বরং গৌরবজ্জ্বোল করেছেন বাংলাদেশের নাম।

আর তাদেরকেই সম্মান জানালো আন্তর্জাতিক ওয়েভার্স ফেস্টিভাল ২০১৯ এর আয়োজকরা। যেখান থেকে একটি বার্তা ছড়িয়ে দেয়া হলো। আর সেটা হলো, রাতারাতি কিছুই হয় না। অধ্যবসায়, কঠোর পরিশ্রম, এবং দৃঢ়সংকল্প আপনাকে সঠিক জায়গায় নিয়ে যাবে।

আন্তর্জাতিক ওয়েভার্স ফেস্টিভাল ২০১৯ এর মঞ্চে ফ্যাশন ওয়াক করেছেন, মুক্তিযোদ্ধা তিমির নন্দী, ডালিয়া নওশীন, লায়লা হাসান, নারী উদ্যোক্তা নিলু মোর্শেদ, চলচ্চিত্র তারকা চম্পা, নিপুন ও ফেরদৌস।

সংগীত জগতের মধ্যে সেখানে উপস্থিত ছিলেন নাশিদ কামাল ও ফাতেমাতুজ জোহরাসহ অনেকে। নৃত্যশিল্পী ডলি ইকবাল এবং ইভান শাহরিয়ার সোহাগ, চিত্রশিল্পী রোকেয়া সুলতানা, উদ্যোক্তা যুগল রুমি দম্পতি, কর্পোরেট প্রধান ফেরদৌস মুর্শেদ ওয়াসিম পারভীন ও আমেনা আহমেদ, টিভি ব্যক্তিত্ব মুন্নি সাহা এবং বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক আকরাম খান।

মঞ্চে উম্মাদনা ছড়িয়ে পড়ে যখন নৃত্যশিল্পী সোহাগ ও ডলি ইকবাল ‘জয় বাংলা, বাংলার জয়’ গানের সাথে নৃত্য প্রদর্শন শুরু করেন। এবং সেই সাথে গান গাইতে শুরু করেন ডালিয়া নওশিন, তিমির নন্দী, নাশিদ কামাল ও ফাতেমাতুয জোহরা। মুগ্ধ হয়ে সবাই এই মুহুর্ত উপভোগ করেন।

উৎসবের প্রধান অতিথি ছিলেন সম্মানিত অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল এবং উৎসবের সম্মানিত সভাপতি ছিলেন টুটলি রহমান।