চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

এই গ্রীষ্মেই জুভেন্টাস ছাড়ছেন দিবালা

২০১৯ সালের গ্রীষ্মকালীন দলবদলে পাওলো দিবালাকে টানতে মুখিয়ে ছিল টটেনহ্যাম হটস্পার ও ম্যানচেস্টার ইউনাইটেড। প্রিমিয়ার লিগ জায়ান্টদের কাড়াকাড়িতে বাধা হয়েছিল জুভেন্টাস। সেবার না ছাড়লেও আর্জেন্টাইন স্ট্রাইকারকে এবার আর ধরে রাখতে পারছে না ইতালিয়ান ক্লাবটি।

আসছে গ্রীষ্মেই সিরি আ জায়ান্ট ক্লাবের জার্সি তুলে রাখার ঘোষণা দিয়েছেন ২৮ বর্ষী দিবালা। টুইটারে জানিয়েছেন, ঘরের মাঠে লাজিও’র বিপক্ষে ম্যাচটিই সাদা-কালো জার্সিতে তার শেষ।

ফিট থাকতে সবার আগে চিনি বাদ দিন, প্রাকৃতিক ও নিরাপদ জিরোক্যাল-এর মিষ্টি স্বাদ নিন।

জুভেন্টাস স্ট্রাইকার লিখেছেন, ‘ম্যাচটি জুভেন্টাস জার্সিতে আমার শেষ ম্যাচ হবে, এটি কল্পনা করা কঠিন। তবে এটি আমাদের শেষ বিদায় হবে। বিষয়টি সহজ হবে না, তবে হাসি মুখে এবং মাথা উঁচু করে মাঠে ঢুকব। আমি মনে করি, ক্লাবটির জন্য সবকিছু দিয়েছি।’

২০১৫ সালে পালমেইরো থেকে ২৩.৮ মিলিয়ন ইউরোতে ইতালিতে এসেছিলেন দিবালা। জুভেন্টাসে সঙ্গে তার পাঁচ বছরের চুক্তি আসছে গ্রীষ্মে শেষ হচ্ছে। ক্লাবটির হয়ে পাঁচটি সিরি আ’সহ মোট ১২ শিরোপা জিতেছেন আর্জেন্টাইন তারকা। ২৯১ ম্যাচে পেয়েছেন ১১৫ বার জালের দেখা। চলতি মৌসুমে ৩৭ ম্যাচে করেছেন ১৫ গোল।

ক্লাব ছাড়ার বিষয়টি নিশ্চিত করলেও পরবর্তী ক্লাবের কথা জানাননি দিবালা। তাকে পেতে মরিয়া চেলসি, আর্সেনাল ও টটেনহ্যাম। প্রিমিয়ার লিগের তিন জায়ান্ট ক্লাব ইতিমধ্যে আর্জেন্টাইনের সঙ্গে যোগাযোগ করেছে বলেও খবর।