চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

ঈদে বড় পর্দায় তৌকীর-মোশাররফ, ট্রেলারে ‘কমলা রকেট’

ইউটিউবে 'কমলা রকেট'

ইউটিউবে ট্রেলার অবমুক্তির মধ্য দিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো বহু প্রতীক্ষিত ইমপ্রেস টেলিফিল্মের চলচ্চিত্র ‘কমলা রকেট’। নূর ইমরান মিঠুর নির্মাণে প্রথম চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে আসছে ঈদে।

বড় পর্দা মাতাতে ট্রেলার দিয়েই আনুষ্ঠানিক ভাবে শুরু হলো ছবিটির প্রচার প্রচারণা। এরপর ধীরে ধীরে গান, টিজার, পোস্টার আসবে বলে জানালেন নির্মাতা নূর ইমরান মিঠু।

কথাসাহিত্যিক শাহাদুজ্জামানের ‘মৌলিক’ ও ‘সাইপ্রাস’ নামের দুটি গল্প অবলম্বনে ‘কমলা রকেট’-এর চিত্রনাট্য করেছেন শাহাদুজ্জামান ও মিঠু। ছবির গল্পে কমলা রকেট মূলত একটি স্টিমারের নাম। এই স্টিমারটিই পুরো বাংলাদেশের প্রতিনিধিত্ব করে।

ছবির ট্রেলার মুক্তির মধ্যদিয়ে ‘কমলা রকেট’-এর প্রচারণা শুরু হলো জানিয়ে চ্যানেল আই অনলাইনকে ‘কমলা রকেট’ নির্মাতা নূর ইমরান মিঠু বলেন: ঈদে মুক্তি পাচ্ছে আমার পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘কমলা রকেট’। এতোদিন চলচ্চিত্রটির প্রচার প্রচারণা দেখা না গেলেও আজ থেকে আনুষ্ঠানিকভাবে শুরু হলো ছবিটির প্রচারণা। এখন থেকে ধীরে ধীরে ছবি মুক্তির আগ পর্যন্ত ছবির টিজার, গানগুলো দেখতে পারবেন।

ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেতা ও বর্তমানের তুখোড় নির্মাতা তৌকীর আহমেদ। ছবিতে দালাল চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। এছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে আছেন জয়রাজ, সামিয়া সাঈদ, সেওতি, ডমিনিক গোমেজ, বাপ্পা শান্তনু, সুজাত শিমুল, শহীদুল্লাহ সবুজ,আবু রায়হান রাসেল।

ট্রেলারে ‘কমলা রকেট’: