চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

আসছে ‘ওয়ান্ডার ওম্যান টু’

‘ওয়ান্ডার ওম্যান’ ছবির সাফল্যের পর এবার আসছে ‘ওয়ান্ডার ওম্যান টু।’ ওয়ার্নার ব্রস. পিকচারস ছবিটির সিক্যুয়েল তৈরির বিষয়টি নিশ্চিত করেছে। সম্প্রতি সান ডিয়াগোর কমিক-কন আয়োজনে এই খবর জানানো হয়।

ওয়ার্নার ব্রস. পিকচারস জানিয়েছে, এ বছরের সফল ছবি ‘ওয়ান্ডার ওম্যান’-এর পরের পর্ব তৈরির কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। ছবির নাম রাখা হয়েছে ‘ওয়ান্ডার ওম্যান টু’ । শুক্রবার জিওফ জন ইয়াহু মুভিজকে জানান, তিনি ‘ওয়ান্ডার ওম্যান টু’র পাণ্ডুলিপি তৈরি করছেন। ‘ওয়ান্ডার ওম্যান’ ছবির মূল চরিত্রে অভিনয় করেছিলেন ইসরায়েলি অভিনেত্রী গ্যাল গ্যাদত। তবে সিক্যুয়েলেও তিনিই থাকছেন কিনা, সেটা জানানো হয়নি। সিক্যুয়েলের শুটিং কবে থেকে শুরু হবে, সেই তথ্যও প্রকাশ করেনি কর্তৃপক্ষ।

প্রযোজনা প্রতিষ্ঠান ডিসি এক্সটেন্ড ইউনিভার্সের সবচেয়ে বেশি আয় করা ছবি এখন ‘ওয়ান্ডার ওম্যান’। ‘ওয়ান্ডার ওম্যান’ টেক্কা দিয়েছে ‘ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান: ডন অব জাস্টিস’, ‘ম্যান অব স্টিল’ আর ‘সুইসাইড স্কোয়াড’কে। ছবিটি ইতিমধ্যে ছাড়িয়ে গেছে আগের সুপারহিরোভিত্তিক ছবিগুলোকে। কোনো নারী নির্মাতার তৈরি ছবির সর্বোচ্চ আয়ের রেকর্ডও গড়েছে ছবিটি। তাই এই ছবির সিক্যুয়েল আশা করছিলেন ভক্তরা। এম্পায়ার।