চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

আশঙ্কা উড়িয়ে দিলেন মাশরাফী

দেশের ও আন্তর্জাতিক ক্রিকেটাঙ্গনে তিনি সবসময় আলোচনায় থাকেন, তবে এখন দেশের রাজনৈতিক অঙ্গনেও তুমুল আলোচিত। আওয়ামী লীগের টিকিটে নিজ এলাকা নড়াইল-২ আসন থেকে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে যাচ্ছেন টাইগারদের ওয়ানডে অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা।

মাশরাফীর নির্বাচনী আলোচনার মধ্যেই ঘরের মাঠে চলছে ওয়েস্ট ইন্ডিজ সিরিজ। তিনি মনোনয়নপত্র কেনার পর থেকে সারাদেশে বড় প্রশ্ন- ওয়ানডে অধিনায়ক মাশরাফী কি নির্বাচনী কাজ বাদ দিয়ে জাতীয় দলের হয়ে মাঠে নামবেন?

ফিট থাকতে সবার আগে চিনি বাদ দিন, প্রাকৃতিক ও নিরাপদ জিরোক্যাল-এর মিষ্টি স্বাদ নিন।

কিছুদিন আগে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন ৯ ডিসেম্বর থেকে শুরু হতে চলা ওয়ানডে সিরিজে মাশরাফীর খেলার জোর সম্ভাবনার কথা বলেছিলেন। বিসিবির নির্বাচকরাও মাশরাফীর না খেলার কোনো তথ্য জানেন না। এবার মাশরাফী নিজেই তার আগামী মিশন সম্পর্কে সবাইকে অবগত করলেন। সব ঠিক থাকলে, ক্যারিবীয়দের বিপক্ষে ওয়ানডে সিরিজই হতে যাচ্ছে তার পরবর্তী মিশন।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বৃহস্পতিবার মাশরাফী লিখেছেন, ‘ক্রিকেট আমার ধ্যান-জ্ঞান। ক্রিকেট আমার সাধনা। ক্রিকেট আমার ভালোবাসা। তৈরি হচ্ছি সামনের মিশনের জন্য।’

বাংলা এবং ইংরেজি দুই ভাষাতেই পোস্ট লিখেছেন টাইগার অধিনায়ক। সঙ্গে জুড়ে দিয়েছেন জিমের একটি ছবি। জাতীয় দলের অনুশীলনের জার্সি গায়ে জিম করছেন তিনি। সুতরাং, ভক্ত-সমর্থকরা আশ্বস্ত হতেই পারেন, ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজে মাঠেই দেখা মিলবে মাশরাফীর।