চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

আলোচনায় জলদস্যু আমির

বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ অভিনেতা আমির খান। কখনো এই পঞ্চাশোর্ধ অভিনেতাকে দেখা গেছে নেহায়েত কলেজ ছাত্র হিসেবে, আবার কখনো অ্যালিয়েন চরিত্রে কিংবা কখনো বা তিনি হাজির কুস্তিগীর হিসেবে। আর এবার তিনি হাজির হলেন জলদস্যু রূপে!

হ্যাঁ। বলছিলাম বহুল প্রতীক্ষিত বলিউডের ছবি ‘থাগস অব হিন্দুস্তান’ নিয়ে। যেখানে ইতিমধ্যে প্রকাশ্য হয়েছেন ছবির অন্যতম তিনটি চরিত্র। যা নিয়ে বলিপাড়ায় আলোচনায় মশগুল। সেই আলোচনায় হাওয়া বাড়িয়ে দিলেন আমির খান!

সোমবার (২৪ সেপ্টেম্বর) সকালে প্রকাশ্য হল যশরাজ ফিল্মস প্রযোজিত ‘থাগস অব হিন্দুস্তান’-এর প্রধান চরিত্র আমির খানের লুক! যশরাজ ফিল্মসের ব্যানারে একটি মোশন পোস্টারের মাধ্যমে প্রকাশ পায় আমির খানকে। যার ক্যাপশন ছিল, ‘আপনি এই থগের জন্য যথেষ্ট প্রস্তুত থাকতে পারবেন না।’

বরাবরের মতই আমির ধরা দিয়েছে ভিন্নধর্মী এক লুকে। ‘ফিরঙ্গি’ নামক আমিরের এই চরিত্রটিতে তাকে দেখা গেছে রাজকীয় এক ঘোড়াতে বসে। ‘থাগস অব হিন্দুস্থান’-এ একজন পাইরেট (জলদস্যু)-এর ভূমিকায় দেখা যাবে আমির খানকে। তার এমন লুক প্রকাশ্য হওয়ার পর সোশাল মিডিয়ায় বেশ সাড়া পড়ছে। অনেকেই আমিরের মোশন পোস্টারটি শেয়ার করে তার প্রশংসা করছেন।

বলিউডের সিনেমার ইতিহাসে অত্যন্ত ব্যয়বহুল এই ছবির বাজেট প্রায় ৩০০ কোটি রূপি। ছবিতে প্রথমবার অমিতাভ বচ্চনের সঙ্গে অভিনয় করছেন আমির খান। সেই সাথে আরও থাকছেন ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখ। আসছে নভেম্বরের ৮ তারিখে ভারতসহ বিশ্বব্যাপী ছবিটি মুক্তির পরিকল্পনা করছে যশরাজ ফিল্মস।