চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Channelionline.nagad-15.03.24

অ্যাটলেটিকো ম্যাচে টিকিট পাবে না বার্সা সমর্থকরা

কাতালোনিয়ার স্বাধীনতার প্রশ্নে গণভোটের কারণে সংকটে রয়েছে স্পেন। যার প্রভাব পড়েছে দেশটির ফুটবল মাঠে। গণভোটের জেরে আগের ম্যাচের লাস পালমাসের বিপক্ষে দর্শকহীন মাঠে খেলতে হয়েছে মেসি-সুয়ারেজদের। এবার নিজ দর্শকদের ছাড়া আরও একটি ম্যাচ খেলতে হবে বার্সেলোনাকে।

লা লিগায় ১৪ অক্টোবর অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে ম্যাচ বার্সার। এই ম্যাচে বার্সা সমর্থকদের টিকিট না দেয়ার সিদ্ধান্ত নিয়েছে মাদ্রিদভিত্তিক ক্লাবটি। বার্সেলোনার ক্লাব কর্মকর্তাদের বরাতে ক্রীড়া দৈনিক এএস জানাচ্ছে এ খবর।

ফিট থাকতে সবার আগে চিনি বাদ দিন, প্রাকৃতিক ও নিরাপদ জিরোক্যাল-এর মিষ্টি স্বাদ নিন।

বার্সার দাবি, কাতালানদের সঙ্গে ঝামেলার কারণে লজিকাল সমস্যায় আছে মাদ্রিদের ক্লাবটি এবং এ কারণেই তারা টিকিট দেবে না। তবে অ্যাটলেটিকোর পক্ষ থেকে জানানো হয়েছে, নিজেদের সমর্থকদের সুযোগ দিতেই টিকিট নিয়ে এ পথে হাঁটছে তারা।



মাদ্রিদের ক্লাবটি যুক্তি হিসেবে বলছে, তাদের ১ লাখ ১২ হাজার নিবন্ধিত সমর্থক ছাড়াও বেশ কিছু অভ্যন্তরীণ গোষ্ঠী আছে যাদের টিকিট দিতে হয়। তার উপর নতুন স্টেডিয়ামে খেলা দেখতে সমর্থকদের আগ্রহ বেড়েছে অনেক।

গত দুটি ম্যাচে (মালাগা ও সেভিয়া) অ্যাওয়ে সমর্থকদের জন্য মাত্র ১৯৩টি টিকিট বরাদ্দ রেখেছিল অ্যাটলেটিকো। আর চ্যাম্পিয়ন্স লিগে চেলসির সঙ্গে লড়াইয়ের আগে ইংলিশ সমর্থকদের জন্য স্টেডিয়ামের ক্ষমতার মাত্র ৫ শতাংশ টিকিট বরাদ্দ রেখেছে ক্লাবটি।