চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

৭ এপ্রিল ওটিটিতে আসছে ফাহাদ ফাসিলের নতুন ছবি

৭ এপ্রিল ক্রাইম থ্রিলার গল্প ‘জোজি’ মুক্তি পাচ্ছে অ্যামাজন প্রাইম ভিডিওতে

শিগগির পর্দায় হাজির হতে যাচ্ছেন মালায়ালাম ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা ফাহাদ ফাসিল। তার অভিনীত পরবর্তী সিনেমাটির নাম ‘জোজি’। যেটি মূলত ক্রাইম থ্রিলার ঘরানার ছবি।

বুধবার (৩১ মার্চ) প্রকাশ্যে এসেছে ‘জোজি’র টিজার, যা প্রকাশ্যের আসার পর থেকেই প্রশংসায় ভাসছেন এই অভিনেতা। তবে চমক এখানেই শেষ নয়। একই সঙ্গে ঘোষণা এসেছে আসন্ন এই ছবিটির প্রিমিয়ার হবে অ্যামাজন প্রাইম ভিডিওতে। ছবিটির প্রিমিয়াম হবে আগামি ৭ এপ্রিল।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এদিকে ‘জোজি’ ছবিতে নিজের চরিত্রটি নিয়ে বেশ উচ্ছ্বসিত ফাহাদ ফাসিল। এ বিষয়ে তিনি জানিয়েছেন, আমি যখন আমার চরিত্র ও ছবিটির চিত্রনাট্য সম্পর্কে জানতে পেরেছিলাম তখনই এটি আমার মন ছুঁয়ে যায়। আমার চরিত্রটি খুবই আকর্ষণীয়। আমি এই জোজি চরিত্রটিকে বুঝতে বেশ সময় নিয়েছিলাম। যেন চরিত্রটিকে পর্দায় যথাযথভাবে ফুটিয়ে তুলতে পারি।

ছবিটির পরিচালক দীনেশ পোথান ছবিটির চিত্রনাট্যের প্রসঙ্গে বলেন, একজন চলচ্চিত্র নির্মাতা হিসেবে আমি গল্প বলতে উপভোগ করি। প্রতিটি চলচ্চিত্রেরই নিজস্ব এবং আলাদা একটি জার্নি রয়েছে। এই ছবিটিও তার ব্যতিক্রম নয়। ‘জোজি’ একটি বিশেষ চলচ্চিত্র, যার গল্প শ্রোতাদের শেষ পর্যন্ত আগলে রাখবে।

ছবিটিতে ফাহাদ ফাসিল ছাড়াও আরও অভিনয় করছেন বাবুরাজ, শাম্মি থিলাকান, অ্যালিস্টায়ার অ্যালেক্স এবং উনিমায়া প্রসাদের মত তারকারা।