চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

২৩তম লিও জেলা সম্মেলন সম্পন্ন

আন্তর্জাতিক যুব সেবা সংগঠন লিও জেলা ৩১৫-বি১ বাংলাদেশ এর ২৩ তম বার্ষিক লিও জেলা সম্মেলন ২০১৯ অনুষ্ঠিত হয়েছে।

গত ২৮ জুন ঢাকাস্থ সেচ ভবনের সেমিনার হলে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।

বিজ্ঞাপন

সম্মেলনে জেলা সভাপতি হিসেবে নির্বাচিত হন লিও মুহাম্মদ পারভেজ এবং ১ম জেলা সহ-সভাপতি নির্বাচিত হন লিও ইব্রাহিম চৌধুরী প্রিন্স।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় জেলা গভর্নর লায়ন অ্যাডভোকেট কাজী এখলাসুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নব নির্বাচিত জেলা গভর্নর লায়ন হেলেন আক্তার নাসরিন এমজেএফ, গেস্ট অফ অনার হিসেবে উপস্থিত ছিলেন ১ম ভাইস জেলা গভর্নর- লায়ন দেওয়ান নাসিরুল হক এমজেএফ ও ২য় ভাইস জেলা গভর্নর- লায়ন শাহেনা রহমান।

বিজ্ঞাপন

আরও উপস্থিত ছিলেন জিএটি এরিয়া লিডার- পিডিজি লায়ন নাজমুল হক, পিডিজি অনারারী কমিটির সম্মানিত চেয়ারম্যান- পিডিজি লায়ন বেনাজির আহমেদ।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন কেবিনেট সেক্রেটারি, কেবিনেট ট্রেজারার, সম্মানিত লিও ক্লাবস চেয়ারপার্সন ও লায়ন জেলার সম্মানিত পিডিজিবৃন্দ, লায়ন নেতৃবৃন্দ, অন্যান্য লিও জেলা থেকে আগত সভাপতি ও নেতৃবৃন্দ, সুদূর নেপাল থেকে আগত লিও জেলা ৩২৫ বি১ এর লিও জেলা সভাপতি। সম্মেলনে প্রায় ২১টি লিও ক্লাবের ২৫০ লিও সদস্য অংশগ্রহণ করেন।

সম্মেলন পূর্বে নমিনেশন আহ্বানের মাধ্যমে প্রার্থিতা চূড়ান্ত করা হয় এবং ২০১৯-২০২০ সালের জেলা সভাপতি ও সহ-সভাপতির জন্য কোন প্রতিদ্বন্ধী না থাকায়, উক্ত সম্মেলনে লিও জেলা ৩১৫-বি১ এর ২০১৯-২০২০ সেবাবর্ষের জন্য জেলা সভাপতি ও ১ম জেলা সহ-সভাপতি সর্ব স্মমতিক্রমে ঘোষণা করা হয়।

এছাড়াও উক্ত অনুষ্ঠানে লিও ক্লাব সদস্যদের জন্য একটি পরিপূর্ণ পিএসটি প্রশিক্ষণের আয়োজন করা হয়, এছাড়া জেলার লিওদের আয়োজনে একটি মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

Bellow Post-Green View