চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘তাকদীর’ এর পর হইচইয়ে শাওকীর ‘কারাগার’

মিস্ট্রিম্যানের হিস্ট্রি নিয়ে হইচইয়ের জন্য শাওকীর নতুন ওয়েব সিরিজ ‘কারাগার’…

চার বছর পূর্ণ করলো পশ্চিম বাংলার জনপ্রিয় ওটিটি প্লাটফর্ম হইচই। আর পঞ্চম বর্ষে পা দিয়ে একঝাঁক নতুনত্ব আর চমক নিয়ে হাজির হচ্ছে এই ডিজিটাল প্লাটফর্ম।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) একসঙ্গে আসন্ন বেশকিছু অরিজিনালস ওয়েব সিরিজের ঘোষণা করলো হইচই। রহস্য, রোমাঞ্চ, প্রেম, হাস্যরস- বিনোদনের সব রসদ মজুত থাকবে এই সিরিজগুলোতে। পুরোনো সিরিজের নতুন সিজন যেমন আসছে, তেমন একদম একেবারে নতুন সিরিজও রয়েছে এই তালিকায়।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

বাংলাদেশ থেকেও বেশকিছু সিরিজ নির্মাণের ঘোষণা আছে। তারমধ্যে অন্যতম ‘তাকদীর’ খ্যাত সৈয়দ আহমেদ শাওকীর নতুন ওয়েব সিরিজ ‘কারাগার’।

কারাগারের গল্প নিয়ে শাওকী জানান, একটা কারাগার। যে কারাগারে রয়েছে ৫০১ নম্বর রহস্যময় এক সেল। যে সেলটি গত ৫০ বছর ধরে বন্ধ। কিন্তু এই সেলে ঘুম ভাঙে একজন রিপ ভেন উইঙ্কেল এর। যে দাবী করে, সে অমর। সে দাবী করে ২০০ বছর ধরে সে জেলে আছে। সেল নম্বর ৫০১, এবং এই মিস্ট্রিম্যানের হিস্ট্রি নিয়ে ওয়েব সিরিজ ‘কারাগার’ এর গল্প।

ওয়েব সিরিজ ‘কারাগার’ এ কারা থাকছেন, শুটিং কবে? এ বিষয়ে আপাতত ‘বলা বারণ’ বলে জানিয়েছেন নির্মাতা। তবে শিগগির সিরিজটি নিয়ে হইচইয়ের পক্ষ থেকে বিস্তারিত জানানোর কথাও বললেন তিনি।