চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শোভন-রাব্বানীর বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ব্যবস্থা: কাদের

শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ছাত্রলীগের সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন এবং সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।  

রোববার বেলা সাড়ে এগারোটায় নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলায় ভুলতা ফ্লাইওভার পরিদর্শন করেন ওবায়দুল কাদের।

বিজ্ঞাপন

এসময় তিনি বলেন: বাংলাদেশে এই প্রথম শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে ছাত্রলীগের নেতাদের বিরুদ্ধে নজিরবিহীন শাস্তিমূলক ব্যবস্থা নেয়া হলো। বাধ্যতামূলক এই দু’জনকে পদত্যাগ করানো হয়েছে।

ওবায়দুল কাদের বলেন: অনিয়ম দুর্নীতি বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স অবস্থানে আছে। অন্যায় অনিয়ম যেই করুক কাউকে ছাড় দেয়া হবে না।

বিজ্ঞাপন

ওবায়দুল কাদের ছাত্রলীগ প্রসঙ্গে আরো জানান: দলের সভাপতি শেখ হাসিনা নিজেই ছাত্রলীগের বর্তমান পরিস্থিতি পর্যবেক্ষণ ও দেখভাল করছেন। ছাত্রলীগের পরবর্তী সম্মেলন সম্পন্ন করতে ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারণ সম্পাদককে প্রধানমন্ত্রী দায়িত্ব দিয়েছেন।

ভুলতা ফ্লাইওভার
ভুলতা ফ্লাইওভার

এর আগে সেতুমন্ত্রী নবিনির্মিত ভুলতা ফ্লাইওভারের বিভিন্ন অংশ ঘুরে দেখেন। ফ্লাইওভার প্রসঙ্গে তিনি বলেন: ৩৭৫ কোটি টাকা ব্যয়ে চার লেনবিশিষ্ট ভুলতা ফ্লাইওভারটি নির্মাণ করা হয়েছে। যানজট নিরসন করতে আনুষ্ঠানিক উদ্বোধনের আগেই যান চলাচলের জন্য খুলে দেয়া হয়েছে।

প্রধানমন্ত্রী যেকোনো সময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে এটি উদ্বোধন করবেন বলেও জানান ওবায়দুল কাদের।

Bellow Post-Green View