চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শীতের পোশাকে হবে ফ্যাশন

‘টুয়েলভ’-এ শীতের আকর্ষণীয় পোশাক

শহর-গ্রাম সবখানেই শীত এসে গেছে। শীত নিবারণের হাজারও পোশাকে বাজার জম জমাট। জ্যাকেট, ব্লেজার, সোয়েটার, হুডিতে যেমন রয়েছে ফ্যাশন বৈচিত্র্যতা, তেমনি রয়েছে বাহারী রঙ। এসব দিক বিবেচনায় অত্যন্ত আকর্ষণীয় শীতের পোশাক নিয়ে হাজির ‘টুয়েলভ’।

শীতের কালেকশন প্রসঙ্গে ফ্যাশন হাউজ ‘টুয়েলভ’ এর সিইও ফাহমিদ ইসলাম জানান, ফ্যাশন সচেতন ছেলে এবং মেয়েদের কথা মাথায় রেখে এই শীতে বিভিন্ন ডিজাইন ও রঙের জ্যাকেটের কালেকশন রয়েছে। সেমি ফরমাল টাইপের জ্যাকেটগুলোর দাম ৪২০০ টাকা। আর ক্যাজুয়াল স্টাইলিশ জ্যাকেটগুলো পাবেন ২২০০ থেকে ২৫০০ টাকা।

Advertisement

হালকা বা শীতের ভারী পোশাকের জন্য অনেকেরই পছন্দ সোয়েটার। সোয়েটার কালেকশন প্রসঙ্গে ফাহমিদ বলেন, আমাদের এখানে বেশিরভাগ পোশাকই চলতি ট্রেন্ডের সঙ্গে আপডেট। একেবারে পাশ্চাত্যের ঢঙ্গে তৈরি। সোয়েটারগুলোর দাম পড়বে ৯০০ টাকা থেকে ১৪০০ টাকা। আর স্টাইলিশ হুডিগুলো পাবেন ১৩০০ থেকে ১৫০০ টাকার মধ্যেই।

এছাড়াও ‘টুয়েলভ’ এ হালকা শীতে পড়ার জন্য রয়েছে বিভিন্ন ডিজাইনের ফুল স্লিভ টি-শার্ট। মেয়েদের জন্য সময় উপযোগী ডেনিম জিন্স, বটমস এবং ত্রি-পিসও পাওয়া যাচ্ছে ফ্যাশন হাউজটিতে।

‘টুয়েলভ’ এর শাখা রয়েছে উত্তরার জসীমউদ্দীন রোডে, যমুনা ফিউচার পার্কে, ধানমন্ডি সাত-মসজিদ রোডে, মিরপুরের চিড়িয়াখানা রোডে এবং বনশ্রীতে। শীতের উপযুক্ত ফ্যাশনেবল পোশাক কিনতে আপনার প্রথম পছন্দ হতে পারে ফ্যাশন হাউজ ‘টুয়েলভ’।