চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শিল্পীদের সেবক হিসেবে কাজ করতে চাই: ইলিয়াস কোবরা

আসন্ন শিল্পী সমিতির নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে অংশ নিচ্ছেন অভিনেতা ইলিয়াস কোবরা। গতবারের মতো তিনি এবারও সেক্রেটারি পদে লড়ছেন জায়েদ খানের বিপরীতে। তবে নির্বাচন নিয়ে উৎসবের আমেজ নয়, বরং বিশৃঙ্ক্ষল পরিস্থিতি দেখতে পাচ্ছেন বলে চ্যানেল আই অনলাইনকে জানান তিনি।

পাঁচ শতাধিক সিনেমায় অভিনয় করা খল অভিনেতা ইলিয়াস কোবরা বলেন, শিল্পীদের নির্বাচন হবে উৎসবের মতো। আগের নির্বাচনগুলো তেমনই হতো। কিন্তু এবার নির্বাচন নিয়ে উৎসবের আমেজ নেই। নির্বাচন ঘিরে এফডিসিতে আতঙ্ক পরিবেশ দেখতে পাচ্ছি।

কিসের আতঙ্ক জানতে চাইলে ইলিয়াস কোবরা বলেন, পেশিশক্তির রমরমা দেখা যাচ্ছে এবার। আমি প্রার্থী হিসেবে এগুলো ফেস করছি। শিল্পীদের নির্বাচনে এমন আতঙ্ক কোনোভাবেই কাম্য নয়।

সবকিছু ছাপিয়ে ২৫ অক্টোবরে নির্বাচনে বিজয়ী হয়ে সিনেমার সেবক হতে চান ইলিয়াস কোবরা। তিনি বলেন, দীর্ঘ ৩০ বছর সিনেমায় কাটিয়েছি। তাই দেখলাম, এই সময়ে সিনেমার ভাল কিছু সেবামূলক কাজে উন্নয়নের জন্য সেবক দরকার। এ কারণে সবার ভালবাসা নিয়ে আমি নির্বাচনে দাঁড়িয়েছি। আমি চলচ্চিত্রের সেবক হিসেবে সবসময় কাজ করে যাব।

২৫ অক্টোবর হবে শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন। যেখানে জায়েদ খান সাধারণ সম্পাদক পদে ও মিশা সওদাগর সভাপতি পদে একটি পূর্ণ প্যানেল দিয়েছেন। অন্যদিকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সভাপতি পদে লড়ছেন মৌসুমী এবং সাধারণ সম্পাদক পদে লড়ছেন ইলিয়াস কোবরা।

শেয়ার করুন: