চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

স্ত্রীকে নিয়ে মঞ্চে শাহরুখ খান, সঙ্গে হিলারি ক্লিনটন

বলিউডে চলছে বিয়ের ধুম। দীপিকা-রণবীর সিং এবং প্রিয়াঙ্কা-নিক জোনাসের বিয়ের পর এবার বিগ ফ্যাট ওয়েডিং মুকেশ আম্বানি ও নীতা আম্বানির মেয়ে ইশা আম্বানির। ভারতের রাজস্থান রাজ্যের উদয়পুরের ওবেরয় উদয় বিলাস হোটেল নানা রঙের আলো দিয়ে সাজানো বিগত বেশ কয়েকদিন ধরেই।

গতকাল রোববার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় সেখানে অনুষ্ঠিত হয় ভারতের অন্যতম ধনকুবের রিলায়েন্স ইন্ডাস্ট্রিজের চেয়ারম্যান মুকেশ আম্বানির মেয়ে ইশা আম্বানি আর বিশিষ্ট শিল্পপতি অজয় পিরামলের ছেলে আনন্দ পিরামলের বিয়ের আগে ‘সংগীত’ অনুষ্ঠান। যার আয়োজন ছিল বিশাল আকারে।

বিশেষ এই আয়োজনে উপস্থিত ছিল প্রায় পুরো বলিউড। প্রিয়াঙ্কা চোপড়া-নিক জোনাস, ঐশ্বরিয়া রাই বচ্চন-অভিষেক বচ্চন, শাহরুখ খান-গৌরি খান, বরুণ ধাওয়ান, কারিশমা কাপুর, সালমান খান, করণ জোহরসহ আরো অনেকেই। সেই সাথে সেখানে উপস্থিত ছিলেন প্রাক্তন মার্কিন ফার্স্ট লেডি হিলারি ক্লিনটন।

সংগীতের এই অনুষ্ঠানে অরিজিৎ সিং এর মেলোডি গানে রোমান্টিক মুডে কোমর দুলিয়েছেন পাত্র-পাত্রী। এছাড়াও কালা চশমা এবং দেশী গার্ল গানে অনুষ্ঠান মাতিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া এবং ক্যাটরিনা কাইফ। সেই সাথে অভিষেক -ঐশ্বরিয়াকেও দেখা গেছে তাদের ‘গুরু’ ছবির তেরে বিনা গানে পা মেলাতে।

Advertisement

এছাড়াও বলিউডের অন্যতম রোম্যান্টিক হিরো শাহরুখ খানকেও দেখা গেছে নাচতে। তবে কোন নায়িকা সাথে নয়। বরং নিজের জীবনের প্রকৃত নায়িকা বলিউডের ‘ফার্স্ট লেডি’ গৌরী খানের সঙ্গে ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ছবির ‘দিল্লি ওয়ালি গার্লফ্রেন্ড’ গানের সঙ্গে ঠুমকা লাগিয়েছেন শাহরুখ। গৌরীর এই ঠুমকার সামনে শাহরুখও যেন ম্যাড়ম্যাড়ে। গানের শুরুতে গৌরীর গালে চুমু খান শাহরুখ। তারপরই শুরু হয় নাচ। এমনকি শাহরুখ-গৌরীর এই নাচ দেখে কেউ কেউ আবার দর্শক আসন থেকেই সিটি বাজিয়ে ফেললেন।

তবে এই অনুষ্ঠানের শেষে নজর কেড়েছেন হিলারি ক্লিনটন। শাহরুখ খান, অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়ার সঙ্গে বলিউডের গানে স্টেজ মাতিয়েছেন প্রাক্তন মার্কিন ফার্স্ট লেডি।