চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শাহরুখের পাকিস্তানি ভক্তরা নাখোশ!

ভারতের মতো পাকিস্তানেও শাহরুখের অসংখ্য ভক্ত আছেন। শাহরুখের নতুন যে কোনো কাজ দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন তারা। তবে শাহরুখের ‘বার্ড অব ব্লাড’ নিয়ে নাখোশ পাকিস্তানি ভক্তরা।

২৭ সেপ্টেম্বর নেটফ্লিক্সে আসছে ‘বার্ড অব ব্লাড’। ট্রেলার দেখে অনেকেই মনে করছেন এটি কবির খানের ‘ফ্যান্টম’ বা রবি গারেওয়ালের ‘র’ ছবির মতোই সন্ত্রাসবিরোধী ছবি হবে। ছবির মূল ভূমিকায় আছেন ইমরান হাশমি।তিনি এখানে ইন্ডিয়ান ইন্টেলিজেন্স এজেন্টের ভূমিকায় অভিনয় করেছেন যিনি ভারতের গুপ্তচরদেরকে পাকিস্তানের বর্ডার থেকে উদ্ধার করার কাজ করেন। ‘বার্ড অব ব্লাড’ এর যৌথ প্রযোজনার দায়িত্বে রয়েছেন শাহরুখ খান। একটি চরিত্রে থাকছেন শাহরুখ।

বিজ্ঞাপন

শাহরুখের পাকিস্তানি ভক্তরা মনে করছেন ছবিতে পাকিস্তানকে সন্ত্রাসের ঘাঁটি হিসেবে দেখানো হয়েছে যা তাদের দেশের ভাবমূর্তি নষ্ট করে। শাহরুখ এরকম কাজের সঙ্গে নিজেকে জড়ানোতে নিন্দা জানাচ্ছেন পাকিস্তানের নাগরিকরা।

বিলাল সিদ্দিকির ‘বার্ড অব ব্লাড’ বইয়ের অনুপ্রেরণায় নেটফ্লিক্সের এই প্রজেক্ট তৈরি করা হচ্ছে। ‘বার্ড অব ব্লাড’-এ ইমরান হাশমি এবং শাহরুখ খান ছাড়াও অভিনয় করেছেন বিনীত কুমার সিং, শোভিতা ধুলিপালা, কীর্তি কুলহারি, জয়দীপ আহলাত এবং রজিত কাপুর। ‘বার্ড অব ব্লাড’ পরিচালনার করছেন বিলাল সিদ্দিকি, গৌরব বর্মা এবং ঋভু দাশগুপ্ত। ডেকান ক্রনিকল

Bellow Post-Green View