চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

শাহরিয়ারের মৃত্যুতে তদন্ত দাবি করেছে গণজাগরণ মঞ্চ

সিলেটে গণজাগরণ মঞ্চের কর্মী শাহরিয়ারের মৃত্যুর ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেছে গণজাগরণ মঞ্চ। মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার বলেছেন, নতুন স্টাইলে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে দেয়া হচ্ছে কি না তা তদন্ত করতে হবে। 

বৃহস্পতিবার রাতে সিলেটে নিজ বাসার গ্রিলের সাথে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় গণজাগরণ মঞ্চের কর্মী ও শাহজালাল বিশ্ববিদ্যালয়ের ছাত্র শাহরিয়ার মজুমদারের লাশ। সাকা চৌধুরি এবং আলী হাসান মাহমুদ মুজাহিদের মৃত্যুদণ্ড রায় দ্রুত কার্যকরের দাবিতে শাহবাগে অবস্থান নেয়া গণজাগরণ মঞ্চও প্রশ্ন তুলেছে, এ ঘটনা ব্লগার এবং গণজাগরণ মঞ্চের কর্মীদের ধারাবাহিক হত্যাকাণ্ডের অংশ কিনা?

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার বলেন, একটি রহস্যের জাল সৃষ্টি হয়েছে। কম উচ্চতার ঘরের জানালার গ্রিলে তার মৃতদেহ ঝুলিয়ে রাখা হয়েছে। তাই প্রশ্ন উঠেছে এটা আত্নহত্যা নাকি হত্যা?

সরকার  যুদ্ধাপরাধীদের বিচার ঝুলিয়ে রাখার ষড়যন্ত্র করছে বলেও অভিযোগ করেছেন তিনি। বলেন, মাত্র ২০ জন যুদ্ধাপরাধীর রায় আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল করেছে। যুদ্ধাপরাধী বিচার ট্রাইব্যুনাল না বাড়িয়ে বরং আরো কমিয়ে সরকার জনগণের সঙ্গে প্রতারণা করছে। 

পরে শাহবাগ থেকে ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যম্পাসে বিক্ষোভ মিছিল করেছে গণজাগরণ মঞ্চ।