চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রিয়ার দুঃসময়ে পাশে তারা

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের রহস্যজনক মৃত্যুর তদন্তের শুরু থেকেই বার বার উঠে আসছে প্রেমিকা ও অভিনেত্রী রিয়া চক্রবর্তীর নাম। শুধু তাই নয়, সুশান্তের মৃত্যুর জন্য দায়ী, এমনকি তাকে খুনের দায়েও সম্প্রতি অভিযুক্ত করা হয়েছিল।

ফলে প্রতিনিয়তই নেটদুনিয়ায় ব্যাপক কটাক্ষ সহ ট্রল,মিমের শিকার হয়ে আসছিলেন এই অভিনেত্রী। যদিও এখন পর্যন্ত তার বিরুদ্ধে দায়ের করা কোন অভিযোগেরই সত্যতা মেলেনি। আর তাই রিয়ার এই দুঃসময়ে পাশে দাঁড়ালেন বলিউডের বেশ কয়েকজন তারকা।

বিজ্ঞাপন

মূলত নেটদুনিয়ায় রিয়াকে বার বার হেনস্থা করায় সম্প্রতি মুখ খুলেছেন বিদ্যা বালান, বিশাল দাদলানি, তাপসী পান্নু, স্বরা ভাস্কর, শিবানী দান্দেকারের মত অনেক তারকা। তাদের ভাষ্যমতে, আসল সত্যটা না জেনে যারা রোজ রিয়াকে কটাক্ষ করছে তাদের শাস্তি পাওয়া উচিত। কেননা এখন পর্যন্ত রিয়ার বিরুদ্ধে দায়ের করা কোন অভিযোগের সত্যতা পাওয়া যায়নি। আর তাই তো সবার উচিত আসল সত্য জেনে মুখ খোলা।

এদিকে রিয়ার এমন দুঃসময়ে তার পাশে দাঁড়ানো তারকাদের প্রশংসা করেছেন পরিচালক রাম গোপাল ভার্মা। সেই সঙ্গে কটাক্ষ করেছেন বলিউডের পুরুষ তারকাদের।

এক টুইটে ভার্মা বলেছেন, রিয়ার পাশে যারা দাঁড়াচ্ছেন বা তাকে নিয়ে হেনস্থাকারিদের বিপেক্ষ যারা মুখ খুলছেন- তারা সবাই নারী। এতে প্রমাণ হয়, বলিউডের পুরুষদের তুলনায় নারীরা বেশি সাহসী!