চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

রহস্যে ভরা ‘মির্জাপুর ২’-এর টিজার

ভারতীয় অংশে সবচেয়ে জনপ্রিয় পাওয়া ওয়েব সিরিজ ‘সেক্রেড গেইম’। নেটফ্লিক্সের এই প্রজেক্টের পর এখন পর্যন্ত যে ওয়েব সিরিজটি ভারতীয় অংশে তুমুল জনপ্রিয়তা পেয়েছে তার নাম ‘মির্জাপুর’। যদিও এটি আমাজন প্রাইমের প্রযোজনা। এবার আসছে ‘মির্জাপুর’-এর পরবর্তী সিজন!

গেল বছরের ১৬ই নভেম্বর মুক্তি পেয়েছিল ওয়েব সিরিজ ‘মির্জাপুর’। যেটি মুক্তি পাওয়ার পর থেকেই ব্যাপক সাড়া ফেলে। ফলে সেই সময় থেকেই দ্বিতীয় পর্বের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিল দর্শকরা। এবার চলতি বছরের ঠিক একই দিনে সোশ্যাল মিডিয়াতে প্রকাশ পেল ‘মির্জাপুর ২’ এর টিজার।

বিজ্ঞাপন

গেল শনিবার পঙ্কজ ত্রিপাঠি তার নিজ টুইটার হ্যান্ডেল থেকে প্রকাশ করেন ‘মির্জাপুর ২’ এর টিজার। যা প্রকাশ পাওয়ার পর পরই ব্যাপক আলোড়ন সৃষ্টি করে।

পঙ্কজ ত্রিপাঠি এতদিন টুইটারে নিয়মিত থাকলেও ইনস্টাগ্রামে তার কোন অ্যাকাউন্ট ছিল না। কিন্তু শনিবারই প্রথমবারের মত তার অ্যাকাউন্টটি খোলা হয়। এর ঠিক পরেই ইনস্ট্রাগ্রামে প্রথম পোস্ট হিসেবে আসে ‘মির্জাপুর ২’ এর টিজার!

টিজারটিতে কারো মুখ দেখা যায়নি তবে পর্দার পেছন থেকে আওয়াজ শোনা গেছে পঙ্কজ ত্রিপাঠির। যার প্রথমেই দেখা গেছে দু’টি চিতা জ্বলছে। পরে একটি ফাঁকা চেয়ারও দেখানো হয়। এরপর ব্যাকগ্রাইন্ড সাউন্ড হিসেবে পঙ্কজের গলায় শোনা যায় কিছু প্রলাপ। যা ছিল ঠিক এমনই, ‘যে এসেছে সে যাবেই। শুধু কখন যাবে, সেটা আমার ইচ্ছা।’

Bellow Post-Green View