চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ
Partex Group

যোগ্য নেতৃত্বের অপেক্ষায় অভিনয়শিল্পী সংঘ

বিজ্ঞাপন

নির্বাচন নিয়ে সরগরম গোটা শোবিজ অঙ্গন। একদিকে চলচ্চিত্র শিল্পী সমিতি, অন্যদিকে টেলিভিশন অভিনয়শিল্পী সংঘ। একইদিনে নির্বাচন হওয়ায় দুই মাধ্যমের অভিনয়শিল্পীরাই ভীষণ ব্যস্ত।

শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৯টায় শিল্পকলা একাডেমিতে শুরু হবে ছোটপর্দার শিল্পীদের সংগঠন ‘টেলিভিশন অভিনয়শিল্পী সংঘ’ এর সদস্যদের ভোট গ্রহণ। এদিন পছন্দের প্রার্থীকে ভোটের মাধ্যমে সংঘের দায়িত্ব তুলে দিবেন ৭৫২ জন সদস্য। ভোট চলবে বিকেল ৫টা পর্যন্ত।

pap-punno

বৃহস্পতিবার সন্ধ্যায় চ্যানেল আই অনলাইনকে এমনটাই জানিয়েছেন টেলিভিশন অভিনয় শিল্পী সংঘের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করা প্রবীন অভিনেতা খায়রুল আলম সবুজ।

Bkash May Banner

অভিনয় শিল্পী সংঘের নির্বাচনে ২১টি পদে লড়ছেন ৪৮ জন প্রার্থী। সভাপতি পদে লড়াই করছেন গেল দুই মেয়াদের সাধারণ সম্পাদক আহসান হাবীব নাসিম। তার প্রতিদ্বন্দ্বী ড. শাহাদাৎ হোসেন (নিপু)।

সহ-সভাপতি পদের তিনটি পদের জন্য লড়াই আনিসুর রহমান মিলন, ইকবাল বাবু, তানিয়া আহমেদ, দিলু মজুমদার ও সেলিম মাহবুব। সাধারণ সম্পাদক পদে লড়ছেন রওনক হাসান ও আলমগীর কবীর (কবীর টুটুল)। যুগ্ম সাধারণ সম্পাদক পদে নাজনীন হাসান চুমকী, শামীমা তুষ্টি ও জামিল হোসেন। সাংগঠনিক সম্পাদক পদে লড়ছেন সাজু খাদেম, তুষার মাহমুদ ও জুলফিকার চঞ্চল। অর্থ সম্পাদক পদে সায়েম সামাদ ও মুহাম্মদ নূর এ আলম (নয়ন)। দফতর সম্পাদক পদে আছেন মামুন অর রশিদ (কবি মামুন) ও শেখ মেরাজুল ইসলাম। অনুষ্ঠান সম্পাদক পদে প্রার্থী হয়েছেন নিথর মাহবুব ও রাশেদ মামুন অপু। আইন ও কল্যাণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন ঊর্মিলা শ্রাবন্তী কর ও রওনক বিশাকা শ্যামলী। প্রচার ও প্রকাশনা পদে প্রার্থী হয়েছেন প্রাণ রায় ও মুকুল সিরাজ। তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে প্রার্থী হয়েছেন আবুল কালাম আজাদ, মাহাদী হাসান পিয়াল ও সুজাত শিমুল।

কার্যনির্বাহী সদস্য ৭টি পদের জন্য প্রার্থী হয়েছেন আইনুন নাহার পুতুল, আবুল কালাম আজাদ মিয়া, আশরাফ কবির, আশরাফুল আশীষ, গোলাম কিবরিয়া তানভীর, রাজীব সালেহীন, নূরুন নাহার বেগম, মিষ্টি মারিয়া, তানভীর মাসুদ, মাজনুন মিজান, মো. আবদুল হান্নান আখন্দ, মো. আমিনুল বারী, মৌসুমী হামিদ, রেজাউল রাজু, শামস সুমন, শ্যামল জাকারিয়া, স্মরণ কুমার সাহা, সংগীতা চৌধুরী, সূচনা সিকদার ও হিমে হাফিজ।

বিজ্ঞাপন

Bellow Post-Green View
Bkash May offer