চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মুম্বাই ডেরায় শচীন-পুত্র, ইন্ডিয়ান্সরা বলছে ‘নেট বোলার’

আমিরাতের আমিরশাহিতে অনুশীলনে ব্যস্ত আইপিএলের দলগুলো। ব্যস্ত অন্যতম সফল ফ্র্যাঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্সও। তাদের অনুশীলনের পর একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে সাড়া ফেলেছে, কারণ ইন্ডিয়ান্স খেলোয়াড়দের পাশে কিংবদন্তি শচীন টেন্ডুলকার-পুত্র অর্জুন টেন্ডুলকারকেও দেখা যাচ্ছে যে!

স্পিনার রাহুল চাহারের পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে ট্রেন্ট বোল্ট, জেমস প্যাটিনসনের পাশে আছেন অর্জুন টেন্ডুলকারও। এরপরই উঠে গেছে শোরগোল, অর্জুন কি তবে মুম্বাইয়ে যোগ দিয়েছেন?

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

এমন প্রশ্ন ওঠার কারণও আছে। নিলামে না থাকলেও প্রতিটি দলকে এবার নিলামের বাইরে থেকে বাড়তি খেলোয়াড় নেয়ার অনুমতি দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড। করোনাভাইরাসে যদি কোনো ক্রিকেটার আক্রান্ত হয়েই যান কিংবা চোটে পড়েন, তাতে ১৪ দিন কোয়ারেন্টাইন শেষ করে আরেকজন খেলোয়াড় আনার ঝক্কি যাতে পোহাতে না হয়, সেজন্য নিলামের বাইরে থেকে প্রতিটি দল কিছু খেলোয়াড়কে সাথে রাখছে।

সেভাবেই মুম্বাইয়ে যোগ দিয়েছেন কিনা ভারতের হয়ে অনূর্ধ্ব-১৮ বিশ্বকাপ খেলা বাঁহাতি অলরাউন্ডার অর্জুন সেটি পরিষ্কার করেছে ইন্ডিয়ান্সরা। দলের পক্ষ থেকে জানানো হয়েছে, না! অর্জুন খেলছেন না। তবে দলের সঙ্গেই থাকবেন। মূলত প্রতি দলেরই নেটে বল করার জন্য কিছু পেসার বা স্পিনারের প্রয়োজন হয়। অর্জুন সেই কাজটাই করছেন।

২০ বছর বয়সী অর্জুনের জন্য এ নতুন কিছু নয়। প্রতি মৌসুমেই মুম্বাইয়ের নেটে বল করতে দেখা যায় তাকে। ২০১৭ সালে নারী বিশ্বকাপের ফাইনালে নারী ক্রিকেটারদেরও বল করেছিলেন তিনি। তার কয়েক সপ্তাহ পর তার ইয়র্কারে পায়ের আঙুল ভেঙে যায় ইংলিশ ব্যাটসম্যান জনি বেয়ারস্টোর।