চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

‘মুখোশ’ এর গন্তব্য এবার সিলেট

টানা শুটিংয়ে শেষ হয়েছে সরকারি অনুদানে নির্মিতব্য সিনেমা ‘মুখোশ’ এর প্রথম লটের কাজ। দ্বিতীয় লটের শুটিংয়ের জন্য নতুন পরিকল্পনার ছক আঁকছেন তরুণ নির্মাতা ইফতেখার শুভ। এবার লক্ষ্য পর্যটন নগরী সিলেট!

বুধবার সন্ধ্যায় ‘মুখোশ’ নিয়ে এমনটাই জানালেন নির্মাতা শুভ। বললেন, ‘মুখোশ’ এর প্রথম লটের শুটিং শেষ হলো স্ট্যাডিক্যাম অপারেটর অনিমেষ রাহাতের মৃত্যুর দুঃসংবাদের মাধ্যমে। তার বিদেহী আত্মার প্রতি আমাদের সমবেদনা। এমন দক্ষ একজন মানুষের অকাল প্রয়াণ মেনে নেয়া যায় না।

বিজ্ঞাপন

শুভ জানালেন, দুঃসংবাদের মধ্য দিয়েই শেষ হয়েছে তাদের প্রথম লটের কাজ। যেখানে অংশ নিয়েছিলেন চিত্রনায়িকা পরীমনি, রোশান, তারেক স্বপন ও ইলিনা শাম্মি।

নির্মাতা জানান, আগামি ২৬ তারিখ থেকে সিলেটে শুরু হবে ছবির দ্বিতীয় লটের শুটিং। সিলেটের লটে যোগ দিবেন মোশারফ করিম, ইরেশ জাকের, আজাদ আবুল কালাম, প্রাণ রায়সহ আরো কিছু শিল্পী।

সরকারি অনুদানে নির্মিতব্য ‘মুখোশ’ সিনেমা ইফতেখার শুভ’র ‘পেইজ নাম্বার ফোরটি ফোর’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে। এর চিত্রনাট্য সংলাপ ও পরিচালনা করছেন ইফতেখার শুভ নিজেই। আসছে ঈদুল ফিতরে ছবিটি মুক্তির পরিকল্পনার কথা জানান নির্মাতা।