চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

মিথ্যা বলায় মির্জা ফখরুল সাহেব চ্যাম্পিয়ন: হাছান

মিথ্যা বলায় মির্জা ফখরুল ইসলাম আলমগীর চ্যাম্পিয়ন মন্তব্য করে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, মিথ্যাচারের একটা সীমা থাকে। তার মিথ্যাচার শুনে আমার লজ্জা হচ্ছে যে একজন ভদ্রবেশী মানুষ কিভাবে এতো মিথ্যা বলতে পারে? সুতরাং মিথ্যা বলায় যদি কোন পুরস্কার দেওয়া হত নিঃসন্দেহে চ্যাম্পিয়ন হতেন মির্জা ফখরুল ইসলাম অালমগীর সাহেব।

শনিবার জাতীয় প্রেসক্লাবের দ্বিতীয় তলায় ন্যাশনাল অাওয়ামী পার্টি (ন্যাপ) ভাসানী আয়োজিত ‘মাওলানা ভাসানীর ৪২তম মৃত্যুবার্ষিকী’ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, বিএনপি কার্যালয়ের সামনে বিনা উস্কানিতে তাদের নেতাকর্মীরা কিভাবে পুলিশকে কিল, ঘুষি মারছিলেন, কিভাবে পুলিশের ঘাড়িতে অাগুন লাগিয়েছিলেন, কিভাবে পথচারীদের উপর হামলা চালাচ্ছিলেন তাদের চেহারা যে টেলিভিশনের ক্যামেরা এবং পথচারীদের হাতে থাকা মোবাইলের ভিডিও ক্যামেরায় ধরা পড়ে গেছে মির্জা ফখরুল ইসলাম সাহেব তা বুঝতে ভুল করেছিলেন।

Advertisement

‘তাই তিনি তড়িঘড়ি করে সংবাদ সম্মেলন করে বললেন আওয়ামী লীগের হেলমেট বাহিনী এই হামলা চালিয়েছে। প্রকৃতপক্ষে হেলমেট বাহিনীর নেতা হচ্ছেন মির্জা ফখরুল ইসলাম। এসময় তিনি মির্জা ফখরুলের বিভিন্ন সময় হেলমেট পরে নয়াপল্টনের বিএনপি কার্যালয়ে যাওয়ার ছবিও সাংবাদিকদের দেখান।’

বিএনপিকে অনুরোধ জানিয়ে সাবেক বন ও পরিবেশ মন্ত্রী ড. হাছান মাহমুদ বলেন, নানা ছলচুতায় নির্বাচন প্রক্রিয়াকে বাধাগ্রস্থ করার চেষ্টা করে কোন লাভ হবে না। সুতরাং নির্বাচনে অংশগ্রহণ করার যে প্রক্রিয়া আপনারা শুরু করেছেন তা অব্যাহত রাখুন এবং অাসুন নির্বাচনের মাধ্যমে গণতন্ত্রের ভীতকে আমরা শক্তিশালী করি।

এসময় তিনি নয়াপল্টনে বিএনপি কার্যালয়ের সামনের সমস্ত রহস্য উৎঘাটনের জন্য পুলিশ বাহিনী ও জনগনকে ধন্যবাদ জানানোর পাশাপাশি পুলিশকে অনুরোধ জানিয়ে বলেন, যারা এই নিয়ে মিথ্যাচার করছে তাদের বিরুদ্ধে অাইনগত ব্যাবস্থা গ্রহণ করা হোক।