চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ভয় ধরিয়ে দিয়েছিলেন মিরাজ

শাহরিয়ার নাফীসের জোরাল কাভার ড্রাইভ থামাতে গিয়ে ডানহাতের বৃদ্ধাঙ্গুলিতে চোট পেয়েছেন মেহেদী হাসান মিরাজ। সঙ্গে সঙ্গেই মাঠ ছেড়ে আসা এ অফস্পিনিং অলরাউন্ডারকে নিয়ে অবশ্য ভয়ের কিছু নেই। তার চোটকে গুরুতর মনে করছেন না বিসিবির চিকিৎসকরা। তবে একদিনের পর্যবেক্ষণে রাখা হবে মিরাজকে।

ম্যাচ শেষে মিরাজ যখন ড্রেসিংরুম থেকে বের হন, দেখা যায় বৃদ্ধাঙ্গুলি টেপে মোড়ানো। আঙুলে চিড় ধরার সম্ভাবনা না থাকায় অবশ্য এক্স-রে করার প্রয়োজন পড়েনি।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

শের-ই-বাংলা স্টেডিয়ামে জয় থেকে তখন হাতছোঁয়া দূরত্বে লিজেন্ডস অব রূপগঞ্জ। একপেশে ম্যাচে আবাহনীকে হারিয়ে ঢাকা প্রিমিয়ার লিগে রূপগঞ্জ যখন পয়েন্ট টেবিলে শীর্ষে ওঠার অপেক্ষায়, তখনই কাভারে দাঁড়ানো মিরাজ দ্রুতগতির বল থামাতে গিয়ে আঘাত পান আঙুলে।

বাইরে থেকে আঘাত বড়ই মনে হচ্ছিল। ব্যথায় কাতর হয়ে মিরাজ লুটিয়ে পড়েন মাটিতে। পরে চলে যান মাঠের বাইরে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরীর কক্ষে।

চোটের কারণে আবাহনীর হয়ে খেলতে পারছেন না পেসার রুবেল হোসেন। এবার স্পিনার মিরাজের চোট আবাহনী শিবিরকে ফেলে দিয়েছে দুশ্চিন্তায়। বিশ্বকাপ স্কোয়াডের গুরুত্বপূর্ণ দুই সদস্য চোটে পড়ায় বাংলাদেশের চিন্তাটা আরও বেশি।

Bellow Post-Green View