চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ভূতের সঙ্গে আলাপন!

‘টোয়াইলাইট’ ছবির তারকা ক্রিস্টেন স্টুয়ার্ট নিজের যোগ্যতা প্রমাণ করে চলছেন একের পর এক ছবিতে। অনেকেই তাকে অস্কার পাওয়ার যোগ্য বলে মনে করেন। এই সপ্তাহে স্টুয়ার্ট ব্যতিক্রমধর্মী ভৌতিক ছবি ‘পারসোনাল শপার’–এ অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। ক্রিস্টেনের মতে, এই ছবিতে কাজ করার অভিজ্ঞতাটা বেশ গা ছমছমে হবে।

‘পারসোনাল শপার’ ছবিতে প্যারিসে বসবাসরত একজন অ্যামেরিকানের চরিত্রে অভিনয় করছেন ক্রিস্টেন। তার চরিত্রের নাম ‘মৌরিন’। একজন সেলিব্রিটির ব্যক্তিগত কেনাকাটার দায়িত্বে থাকার ভূমিকায় অভিনয় করবেন তিনি। ছবিতে দেখানো হবে তিনি আত্মাদের সাথে যোগাযোগ করতে পারছেন। তার অবসর সময়ে আত্মাদের সাথে তার কথোপকথন দেখানো হবে। অলিভার অ্যাসায়াসের কাহিনি এবং পরিচালনায় তৈরি হবে ‘পারসোনাল শপার’ ছবিটি।

বিজ্ঞাপন

ক্রিস্টেন স্টুয়ার্ট

মার্কিন অভিনেত্রী ক্রিস্টেন স্টুয়ার্ট ‘দ্য টোয়াইলাইট সাগা’ ছবির ধারাবাহিকে ‘বেলা সোয়ান’ চরিত্রে অভিনয়ের জন্য জনপ্রিয়তা অর্জন করেন। এরপর তার অভিনয় নৈপুণ্য দিয়ে একের পর এক ছবিতে দর্শকদের মন জয় করেছেন তিনি। তার উল্লেখযোগ্য কিছু ছবি ‘হলোপ্যানিক রুম’ (২০০২), ‘জাথুরা’ (২০০৫), ‘ইন দ্য ল্যান্ড অফ উইমেন’ (২০০৭), ‘দ্য মেসেঞ্জার’ (২০০৭), ‘অ্যাডভেঞ্চার-ল্যান্ড’ (২০০৯), ‘দ্য রানওয়েজ’ (২০১০), ‘স্নো হোয়াইট অ্যান্ড দ্যা হান্টসম্যান’ (২০১২) ইত্যাদি। হলিউড নিউজ।

 

Bellow Post-Green View