চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ভালোবাসার ‘পারফেক্ট’ মানুষটি পাইনি: পপি

নব্বই দশকের মাঝামাঝি সময়ে চলচ্চিত্রে পা রাখেন চিত্রনায়িকা পপি। তার অভিনীত মুক্তি পাওয়া প্রথম ছবিই বক্স অফিসে তুমুল হিট করে। আর পিছনে ফিরে তাকাতে হয়নি।

বর্তমানে চলচ্চিত্রে নিয়মিত তাকে দেখা না গেলেও ওয়েব প্লাটফর্মসহ বিভিন্ন মাধ্যমে অভিনয় করে যাচ্ছেন তিনি। সম্প্রতি এই নায়িকা এসেছিলেন চ্যানেল আইয়ের নিয়মিত আয়োজন ‘৩০০ সেকেন্ড’-এ।

বিজ্ঞাপন

শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় ৫ মিনিটের প্রশ্নোত্তর পর্বের এই অনুষ্ঠানে ক্যারিয়ার, বর্তমান কর্মতৎপরতা এবং ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বলেন পপি।

সমকালীন সময়ে যারা পর্দা মাতিয়েছেন তাদের প্রায় সকলে বিয়ে করে সংসার যাপন করছেন। কিন্তু চিত্রনায়িকা পপি কেন ভালোবাসার মানুষটি খুঁজে নিলেন না? জয়ের এমন প্রশ্নের উত্তরে পপির কৌশলী উত্তর, ‘আমার জীবনটা ভালোই কাটছে। ভালোবাসার মানুষদের সঙ্গেই কাটছে।’

এরপর পপি বলেন, আমার কাছে যে পারফেক্ট না তাকে নিয়ে সংসার করা বা লাইফে এমন রিস্ক নেয়া মনে হয় না আমার জন্য খুব প্রয়োজন। লাইফে একজন ভালো মানুষ, সঠিক মানুষ বাছাই করা অবশ্যই গুরুত্বপূর্ণ। তা না হলে লাইফটা একদম হেল হয়ে যাবে। আমি ওই রিস্কটাই নিতে চাই না।

গেল ডিসেম্বরের শেষের দিকে অনুষ্ঠিত বাংলা চলচ্চিত্র শিল্পী সংশ্লিষ্টদের সংগঠন ‘বাংলাদেশ ফিল্ম ক্লাব’র এক বছর মেয়াদি নির্বাচনে কার্যনির্বাহী কমিটির সদস্য হিসেবে জয়ী হয়েছে চিত্রনায়িকা পপি।