চ্যানেল আই অনলাইন
হৃদয়ে বাংলাদেশ প্রবাসেও বাংলাদেশ

ভক্ত-অনুরাগীদের ফোনের অপেক্ষায় শাওন!

অভিনেত্রী, সংগীতশিল্পী কিংবা নৃত্যশিল্পী হিসেবে খ্যাতিমান মেহের আফরোজ শাওন। বেশকিছু টেলিভিশন নাটকও পরিচালনা করেছেন তিনি। এর বাইরে ২০১৬ সালে ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় রিয়াজ-মাহিকে নিয়ে তিনি নির্মাণ করেছেন নিজের পরিচালিত প্রথম চলচ্চিত্র ‘কৃষ্ণপক্ষ’। আর সেই চলচ্চিত্রের সুবাদে তিনি রাষ্ট্রীয়ভাবে স্বীকৃতি পেয়েছেন ‘শ্রেষ্ঠ গায়িকা’র।

Advertisement

‘কৃষ্ণপক্ষ’ চলচ্চিত্রের ‘যদি মন কাঁদে’ শিরোনামের গানটির জাতীয় চলচ্চিত্র পুরস্কারের ৪১তম আসরে মেহের আফরোজ শাওনের হাতে ‘শ্রেষ্ঠ গায়িকা’র পুরস্কার তুলে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভক্ত ও শুভাকাক্ষীদের অনেকেই হয়তো সরাসরি কথা বলা ও আড্ডা দেয়ার সুযোগ পাচ্ছেন না তার সঙ্গে। তবে ভক্তদের জন্য এবার এলো সেই সুযোগ!

আর এমন খবর জানালেন শাওন নিজেই। ভক্ত অনুরাগীদের উদ্দেশ্যে শাওন বলেন, বৃহস্পতিবার (৩০ আগস্ট) রাত ৮টায় যেকোনো বাংলালিংক নাম্বার থেকে ২২২৮৮ নাম্বারে কল করলেই আমার সাথে সরাসরি কথা বলতে পারবেন আমার ভক্ত, অনুরাগীরা। এভাবে কথা বলার এই সুযোগ করে দিচ্ছে বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্ট। বৃহস্পতিবার বাংলালিংক স্টারজোন সার্ভিসে আমি থাকবো আপনাদের সঙ্গে। নানা বিষয়ে কথা হবে, ফোন কলে আড্ডা হবে।